শ্রীমঙ্গলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

13

শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা :
চট্টগ্রাম হাটহাজারি, ব্রাহ্মণবাড়িয়া, বায়তুল মোকাররমসহ সারাদেশে মুসল্লীদের ওপর হামলা ও কয়েকজন নিহত হওয়ার প্রতিবাদে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উলামা পরিষদ শ্রীমঙ্গলের উদ্যোগে রবিবার বিকালে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন চত্বর হতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উলামা পরিষদ শ্রীমঙ্গলের সহ-সভাপতি মাওলানা আব্দুল গফুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা সোহাইল আহমদের সঞ্চালনায় মিছিলোত্তর সমাবেশে বক্তব্য রাখেন উলামা পরিষদ শ্রীমঙ্গলের অন্যতম উপদেষ্টা মাওলানা মুহাম্মদ আবদুশ শাকুর, নির্বাহী সভাপতি মুফতী মাওলানা মনির উদ্দীন, সহ-সভাপতি হাফিজ মাওলানা ফেরদাউস আহমদ মাধবপুরী, মাওলানা এমএ রহীম নোমানী, মাওলানা সালাহ উদ্দীন দুলাল, উলামা পরিষদ শ্রীমঙ্গলের সহ-সেক্রেটারি হাফিজ মাওলানা মিসবাহ উদ্দিন জুবায়ের, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মামুনুর রশীদ মাক্কী, রেলওয়ে জামে মসজিদের ইমাম ও খতীব মুফতী মাওলানা হিফজুর রহমান হিলালী, সাগরদীঘিরপাড় জামে মসজিদের ইমাম ও খতীব হাফিজ মাওলানা আবুল কালাম ইউসুফী, বায়তুস সালাম জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা মারুফ আব্দুল্লাহ চৌধুরী, খাঁসগাও জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা আজীজুর রহমান হোসাইনী, বায়তুল আমান জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা আবু মুসা, রাহমানিয়া জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা আবুল কাশেম আজাদী।
বক্তারা সারাদেশের মুসল্লীদের ওপর হামলার তীব্র নিন্দা জ্ঞাপন করার পাশাপাশি নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন। আগামীতে এই ধরনের হামলা হলে কঠোর কর্মসূচি দেওয়ার ঘোষণা প্রদান করেন।