সুনামগঞ্জ মহাসড়ক ৬ লেনে উন্নীত করণের দাবিতে সমাবেশ

34

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য ও সংসদে বিরোধী দলীয় হুইপ এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, সম্প্রতি সিলেট-ঢাকা মহাসড়ক ৬ লেনে উন্নীত করতে একনেকে তা পাস হয়েছে। কিন্ত দুঃখজনক হলেও সত্য আমাদের সুনামগঞ্জ ৬ লেনে উন্নীত হয়নি।
একনেকে প্রস্তাব তোলার অনেক আগেই আমি পররাষ্ট্রমন্ত্রী, ও পরিকল্পনামন্ত্রীর কাছে অনুরোধ করেছিলাম আপনারা সুনামগঞ্জকে ও ৬ লেনে উন্নীত করার জন্য কাজ করুন। প্রধানমন্ত্রী ১৭ হাজার কোটি টাকা খরচ করে যদি সিলেট ঢাকার সম্প্রসারণ করতে পারেন তাহলে মাত্র ৬৮ কিলোমিটার সুনামগঞ্জ সিলেট কেন পারবেন না?
মিসবাহ বলেন আসুন আমরা সকল এমপি ও মন্ত্রী মিলে প্রধান মন্ত্রীর কাছে দাবী জানাই নিশ্চয়ই তিনি তা রাখবেন। প্রধান মন্ত্রী এমনিতেই হাওরের জেলা সুনামগঞ্জের প্রতি আন্তরিক। এমপি আরো বলেন সুনামগঞ্জ জেলার স্বাস্থ্য সেবার মান একেবারেই নিম্নমূখী। সুনামগঞ্জ সদরে ২৫০ শয্যার হাসপাতালে বর্তমানে ৪২ জন ডাক্তারের পদ শূন্য আছে। ডাক্তার আসতে চায়না, আসলে আবার চলে যায়।
এসব সমস্যার সমাধান কল্পে দ্রুত প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
বৃহস্পতিবার বিকেল ৪ টায় সুনামগঞ্জ শহরের ট্রাফিক মোড়ে সুনামগঞ্জ সদর ও বিশ্বমভর পুর আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ উদ্যোগে বাসী আয়োজিত এক বিরাট জন সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
আরও বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির নেতা সাইফুর রহমান, মোহাম্মদ আলী খুশনূর, মনির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, আশরাফুজ্জামান,মহিম তালুকাদার, ইউপি চেয়ারম্যান এরশাদ মিয়া প্রমুখ।