ব্লগার অনন্ত বিজয় হত্যা মামলায় সাক্ষ্য দিলেন ভগ্নিপতি

3

স্টাফ রিপোর্টার :
বিজ্ঞান লেখক ও ব্লগার অনন্ত বিজয় দাশ (৩২) হত্যা মামলার সাক্ষ্য প্রদান করেছেন আরেক সাক্ষী। গতকাল বুধবার সিলেটের সন্ত্রাস বিরোধী ট্রাইব্যুনাল সাক্ষ্য প্রদান করেন অনন্তের বড় বোনের স্বামী আইনজীবী সমর বিজয় সী শেখর। তিনি মামলার ১৯তম সাক্ষী হিসবে আদালতে সাক্ষ্য প্রদান করেন। সাক্ষ্যগ্রহণ শেষে ট্রাইব্যুনালের বিচারক মো. নুরুল আমিন বিপ্লব ২৩ মার্চ মামলাটির পরবর্তী তারিখ ধার্য করেন।
বাদীপক্ষের আইনজীবী প্যানেলের প্রধান এমাদ উল্লাহ শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আলোচিত এ মামলায় এ পর্যন্ত ২৯ জন সাক্ষীর মধ্যে ১৯ জনের সাক্ষ্য গ্রহণ হয়েছে। আরও ১০ জন সাক্ষীর সাক্ষ্য দেওয়া বাকি রয়েছে। এরআগে গত ২৫ ফেব্রুয়ারি নির্ধারিত তারিখে সাক্ষীরা আদালতে না আসায় চাঞ্চল্যকর এই মামলার সাক্ষগ্রহণ পিছিয়ে গিয়েছিলো।
বুধবার সাক্ষ্যগ্রহণকালে আবুল খায়ের রশিদ আহমদকে সিলেট কারাগার থেকে এবং শফিউর রহমান ফারাবী ঢাকা কারাগার থেকে ট্রাইব্যুনালে হাজির করা করা হয়।
বুধবার বাদীপক্ষের মামলা পরিচালনায় আজ অংশ নেন এমাদ উল্লাহ শহিদুল ইসলাম শাহিন ও মোহাম্মদ মনির উদ্দিন। আসামি পক্ষের আইনজীবী ছিলেন আব্দুল আহাদ এবং জাকিয়া তাহমিনা রিপা।