প্রধানমন্ত্রী অসহায় মানুষের কল্যাণে কাজ করছেন – এসএম নুনু মিয়া

17
বিশ্বনাথে দরিদ্র রোগীদের মাঝে চিকিৎসা সহায়তা তুলে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া সহ অতিথিরা।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বিশ^নাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। যে কারণে অসহায় দরিদ্ররাও জমিসহ ঘর পেয়েছেন। তিনি বলেন শুধু অসহায় মানুষ নন, কৃষি থেকে শুরু করে শিক্ষা ও চিকিৎসা খাতেও ব্যাপক উন্নয়ন করা হয়েছে এ সরকারের আমলে। টাকার অভাবে যাতে কারও চিকিৎসা আটকে না যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সে বিষয়েও গুরুত্ব দিয়ে চিকিৎসা খরচও দিচ্ছে শেখ হাসিনার সরকার।
বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে উপজেলা পরিষদের সার্বিক সহযোগিতায় ১২জন অসুস্থ রোগীদের মধ্যে ১২লাখ টাকার চেক বিতরণী অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, কৃষি কর্মকর্তা রমজান আলী, স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুর রহমান মুসা, থানার অফিসার্স ইনচার্জ মো. শামীম মুসা, সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. ছয়ফুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া ও যুবলীগ নেতা দরি মিয়া।