হোটেল আল মিনার থেকে আবারও নারীসহ গ্রেফতার ৬

569

স্টাফ রিপোর্টার :
নগরীর আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ রোধে নিয়মিত অভিযান চালাচ্ছে মহানগর পুলিশ (এসএমপি)। এর মাঝেও অবাধ যৌনতায় লিপ্ত হন কতিপয় নারী-পুরুষ। এমন নিন্দনীয় কাজে লিপ্ত থাকার দায়ে মঙ্গলবার বন্দরবাজারের একটি আবাসিক হোটেল থেকে ৬ নারী-পুরুষকে গ্রেফতার করেছে মহানগর গোয়োন্দা পুলিশ (ডিবি)।
পুলিশ জানায়, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল নগরীর লালবাজারস্থ হোটেল আল মিনারে (আবাসিক) অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৬ জনকে গ্রেফতার করে। এর মধ্যে ৪ জন পুরুষ ও ২ জন মহিলা।
গ্রেফতারকৃতরা হচ্ছে- বিয়ানীবাজার উপজেলার সানেশ্বর গ্রামের মৃত অম্বিকা চরন দাসের পুত্র বিবেকান্দ দাস বিবেক (৫২), সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সদর ডুঙ্গরিয়া গ্রামের আব্দুস শহীদের পুত্র মনির আলম (৩৫), একই উপজেলার মোকারগাঁও-এর আব্দুল বারিকের পুত্র আঙ্গুর মিয়া (৩১) ও সুনামগঞ্জ সদর থানার টুক দিরাই গ্রামের মৃত রফিক উল্লাহর পুত্র মো. তাহিদুল হক (২৮)। তারা সবাই হোটেল আল মিনারে বসবাস করতো। গ্রেফতারকালে তাদের সঙ্গে অবৈধ কাজে লিপ্ত থাকার দায়ে দুই নারীকেও আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
অভিযানে নেতৃত্ব দেন মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. মুনাদির ইসলাম চৌধুরী। সঙ্গে ছিলেন এসআই সৌমেন দাস, এসআই শামীম উদ্দিন, এএসআই আমির হোসেন আমু, এএসআই প্রদীপ কুমার সিংহ, এএসআই বিশ্বজিৎ, কনস্টেবল উত্তম রায়, সুজিত দাস, আবুল কালাম, হুমায়ুন কবির, মারাজ মিয়া, নিতেন্দ্র পাল, আবু সুফিয়ান, আলম হোসেন, সোহেল রানা, নারী কনস্টেবল বিলকিস আক্তার ও সৃষ্টি রাণী।