টাইগারদের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াড ঘোষণা

4

স্পোর্টস ডেস্ক :
আসন্ন বাংলাদেশ সফরের জন্য টেস্ট ও ওয়ানডে স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) ঘোষিত স্কোয়াডে নেই অনেক সিনিয়র ও তারকা ক্রিকেটার, যারা করোনাকালে বাংরাদেশ সফরে আপত্তি জানিয়েছেন।
টেস্ট সিরিজে দলকে নেতৃত্ব দেবেন ক্রেইগ ব্র্যাথওয়েট, তার সহযোগী হিসেবে দায়িত্ব পালন করবেন হারমেইন ব্ল্যাকউড। ওয়ানডে দলকে নেতৃত্ব দেবেন জেসন মোহাম্মদ, সুনীল আমব্রিস সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন। বাংলাদেশ সফরে অনাগ্রহ প্রকাশ করে স্বেচ্ছায় সরে দাঁড়িয়েছেন ১২ ক্রিকেটার।
১০ জানুয়ারি বাংলাদেশ এসে কোয়ারেন্টাইন পালন শেষে অনুশীলন শুরু করবে ক্যারিবীয়রা। ২০ জানুয়ারি শুরু হবে ওয়ানডে সিরিজ, তিন ম্যাচ সিরিজের বাকি ম্যাচ দুটি ২২ ও ২৫ জানুয়ারি। টেস্ট ম্যাচ দুটি শুরু হবে ৩ ও ১১ ফেব্রুয়ারি।
টেস্ট স্কোয়াডে প্রথমবারের মত ডাক পেয়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান কাভেম হজ। বাঁহাতি ওপেনা শায়নে মসেলে ও অররাউন্ডার কাইল মায়ার্স ছিলেন ইংল্যান্ড ও নিউজিল্যান্ড সফরের রিজার্ভ বেঞ্চে, তারা এবার জায়গা পেয়েছেন মূল স্কোয়াডে। ওয়ানডেতে প্রথমবারের মত ডাক পেয়েছেন দুই ক্রিকেটার- স্পিনিং অলরাউন্ডার আকিল হোসাইন ও বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যান কজর্ন অটলে।
একনজরে ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াড
টেস্ট: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জারমেইন ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, জন ক্যাম্পবেল, রাহকিম কর্নওয়াল, জশুয়া ডি সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, কাভেম হজ, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, শায়েন মসেলে, ভিরাসামি পারমল, কেমার রোচ, রায়মন রেইফার ও জোমেল ওয়ারিকান।
ওয়ানডে: জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনীল আমব্রিস (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, জশুয়া ডি সিলবা, জাহমার হ্যামিল্টন, শেমার হোল্ডার, আকিল হোসাইল, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্থি, কজর্ন অটলে, রভম্যান পাওয়েল, রায়মন রেইফার, রোমারিও শেফার্ড ও হায়ডেন ওয়ালশ।