জুবিলীয়ান-৯৯ ব্যাচ এর উদ্যোগে সুনামগঞ্জে অসহায়-দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

16

জুবিলীয়ান-৯৯ ব্যাচ এর উদ্যোগে সুনামগঞ্জে অসহায়-দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১০টায় সুনামগঞ্জ জেলা ষ্টেডিয়ামের কনফারেন্স রুমে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রায় আড়াইশ পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দেয়া হয়।
জুবিলীয়ান-৯৯ ব্যাচ এর শিক্ষার্থী ইংরেজী শিক্ষক রূপক তালুকদার এবং এসএমপি ট্রাফিক বিভাগের এ.এস.আই হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জের বিশিষ্ট মুরব্বী আব্দুস শহীদ, সুনামগঞ্জের ঐতিহ্যবাহী বামা ফার্মেসী স্বত্ত্বাধিকারী লতা দাস ও বিশিষ্ট ক্রিকেট প্রশিক্ষক মো দবির উদ্দিন।
যুক্তরাজ্য, কানাডা, আমেরিকায় ও অষ্ট্রেলিয়া বসবাসরত জুবিলীয়ান-৯৯ ব্যাচ এর মো: খালিকুদ্দোজা রাব্বী, রনবীর দাস প্রিন্স, আবু জাফর মো: সোহাগমনী, মাসুক ইমরান, দ্বিগি¦জয় রায় রনি, নাহিদ চৌধুরী, মো: মোস্তাফিজুর রহমান, মো: হাবিবুর রহমান ও রূপক তালুকদারের সৌজন্যে এবং আর্থিক সহয়তায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠারে আরো উপস্থিত ছিলেন, ইকবাল হোসেন, মো: মাহবুবুর রহমান, শ্রীকান্ত দে মো. মতিউর রহমান, রিপন বনিক, মো: শাহিনুল ইসলাম ও আরিফ জাহান মামুন প্রমুখ। বিজ্ঞপ্তি