স্পেন আওয়ামীলীগের মহান বিজয় দিবস পালন

8

কবির আল মাহমুদ স্পেন থেকে :
স্পেন আওয়ামী লীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ও উৎসবমুখর পরিবেশে মহান বিজয় দিবস ২০২০ পালন করা হয়েছে।গত মঙ্গলবার (২২ডিসেম্বর) স্পেনের রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে মূল আয়োজন আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কোভিড-১৯ এর প্রেক্ষাপটে স্বল্প পরিসরে আয়োজিত অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা, মুক্তিযুদ্ধ ও ১৫ আগস্টের সকল শহিদ এবং শহিদ জাতীয় চার নেতার স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। স্পেন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ দুলাল সাফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্পেন আওয়ামী লীগের সাবেক প্রধান উপদেষ্টা একেএম জহিরুল ইসলাম।
স্পেন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম দবির তালুকদার ও জসিম উদ্দিন বেপারীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য দেন প্রবীণ আওয়ামীলীগ নেতা ও সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল কাদের ঢালি, আইয়ুব আলী সোহাগ, ফয়জুর রহমান বড় ভাই, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিক খান, জালাল আহমেদ, স্পেন যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জান ওহিদ, সদস্য সচিব সাইফুল ইসলাম সোহাগসহ আরও অনেকে।