১৪ নং ওয়ার্ডে শীতবন্ত্র বিতরণকালে বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ ॥ স্বাধীনতা বিরোধীদের এ দেশে থাকার অধিকার নেই

9
১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও আলহাজ্ব সিরাজুল ইসলাম (শামীম) এর ব্যক্তিগত উদ্যোগে ছড়ারপার এলাকায় শীতবস্ত্র বিতরণ করছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ।

সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ বলেছেন, আওয়ামীলীগ জনগণের দল। আওয়ামীলীগ জনগণের পক্ষে কাজ করে মহিলাদের অগ্রাধিকারসহ জনগণের আর্থিক ও সামাজিক উন্নয়নে কাজ করছে। বঙ্গবন্ধু সোনার দেশ গঠনে স্বপ্ন দেখেছেন মানবতার মা শেখ হাসিনা তা বাস্তবায়ন করছেন। আওয়ামীলীগ ভাওতাবাজিতে বিশ^াস করে না যা বলে তা বাস্তবায়ন করে। তিনি স্বাধীনতা বিরোধীদের ব্যাপারে সজাগ থাকার আহবান জানিয়ে বলেন স্বাধীনতা বিরোধীদের এ দেশে থাকার অধিকার নেই এদেশে থাকতে হলে বঙ্গবন্ধুকে মানতে হবে।
১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন ও আলহাজ্ব সিরাজুল ইসলাম (শামীম) এর ব্যক্তিগত উদ্যোগে ছড়ারপার এলাকায় শীতবস্ত্র বিতরণকালে তিনি একথা বলেন।
শুক্রবার রাতে নগরীর ছড়ারপারে ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে শীতবন্ত্র বিতরণ করা হয়। ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্জ সিরাজুল ইসলাম (শামীম)এর সভাপতিত্বে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। তাঁতীলীগের কেন্দ্রীয় সদস্য কালাম আহমদের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট বিজয় কুমার দেব বুলু, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, হাবিবুর রহমান মজনু, কয়েস আহমদ, আব্দুর রহমান, এনাম আহমদ, আব্দুল আজিম জুনেল, এম এ মতিন, দিপক রবি দাশ, কানু পাল, বাবুর দে, যীশু কৃষ্ণ দেব জনি, আকিব আহমদ, তারেক আহমদ, কোকন আহমদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ ফয়েজ আহমদ।
বিশেষ অতিথির বক্তব্যে অধ্যাপক জাকির হোসেন বলেন আওয়ামীলীগ সরকার সিলেট নগরীকে সুন্দর নগরীতে পরিণত করতে চায় ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে পররাষ্ট্রমন্ত্রী সিলেট সিটি কর্পোরেশনকে ১২’শ কোটি টাকা প্রদান করেছেন। চারদিকে উন্নয়ন কাজ চলছে অচিরেই সিলেটবাসী নাগরিক সুবিধা সম্বলিত একটি মনোরম নগরী উপহার পাবে। বিজ্ঞপ্তি