রাজার গলিতে তালাবদ্ধ ঘর থেকে এসিআই ওষুধ কোম্পানীর ম্যানেজারের লাশ উদ্ধার

13

স্টাফ রিপোর্টার :
নগরীর দরগাহ মহল্লা এলাকার রাজারগলির একটি তালাবদ্ধ ঘর থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গত রবিবার রাত সাড়ে ৯ টার দিকে ঘরের দরজা ভেঙে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে কোতোয়ালি থানা পুলিশ। নিহত ব্যক্তির নাম শহিদুল ইসলাম। তিনি এসিআই ওষুধ কোম্পানিতে এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশ ও প্রতিবেশী সূত্রে জানা গেছে, শহিদুল ইসলাম প্রায় সাড়ে ৪ বছর থেকে নগরীর দরগাহ মহল্লা এলাকার রাজারগলির ৫৬ নং লাইলি হাউসের ৫ম তলায় একটি ফ্ল্যাটে স্ত্রী ও তার ৫ বছরের একমাত্র ছেলেকে নিয়ে ভাড়াটে থাকতেন। তবে এক সপ্তাহ আগে স্ত্রী ও সন্তান শহিদুলের শ্বশুর বাড়িতে বেড়াতে যান।
এদিকে, শনিবারও শহিদুল কর্মস্থলে যান। তবে রবিবার না যাওয়াতে এসিআই কোম্পানির লোকজন শহিদুলের ঘরে এসে দেখেন ভেতর থেকে দরজা বন্ধ। এ সময় প্রতিবেশী ও এসিআই কোম্পানির লোকজন ৯৯৯-এ কল দিয়ে পুলিশে খবর দেন। পরে রবিবার রাত সাড়ে ৯টার দিকে কোতোয়ালি থানার একদল পুলিশ এসে ঘরের দরজা ভেঙে বিছানার উপর থেকে শহিদুল ইসলামের লাশ উদ্ধার করেন।
কোতোয়ালি থানার এস.আই সাত্তার বলেন, ৯৯৯-এ দেয়া কলের ভিত্তিতে এসে আমরা শহিদুলের লাশ উদ্ধার করেছি। তবে শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। শুধু নাক দিয়ে সামান্য রক্ত বের হয়েছে। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে- শহিদুল কাপড় বদলাচ্ছিলেন। এই অবস্থাতেই স্ট্রোক করে বিছানায় পড়ে যান এবং ওই সময়ই মৃত্যুবরণ করেন। শহিদুলের মূল বাড়ি জামালপুর জেলায়। স্ত্রী ও স্বজনদের খবর দেয়া হয়েছে। আমরা লাশ ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালে প্রেরণ করেছি। গতকাল সোমবার ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।