আলোকিত নন্দিরগাঁও ট্রাস্টের আহবায়ক কমিটি গঠন

18

সামাজিক যোগাযোগ মাধ্যম ভিত্তিক অনলাইন মিডিয়া “আলোকিত নন্দির গাঁও ডটকম” -এর আর্তমানবতার সেবা মূলক সামাজিক সংগঠন আলোকিত নন্দির গাঁও ট্রাস্ট, গোয়াইনঘাট, সিলেট এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
২৭ নভেম্বর শুক্রবার বিকাল ৪টায় ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে এই কমিটি গঠন করা হয়।
আলোকিত নন্দিরগাঁও ডটকম এর ফাউন্ডার এডমিন, মিডিয়া ও সংবাদ কর্মী লন্ডন প্রবাসী ক্বারী মোহাম্মদ মোজাম্মেল আলীর সভাপতিত্বে, শিক্ষানবিশ উকিল মোঃ কামাল উদ্দিন ও সৈয়দ নাসির উদ্দিন স্কুল ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফয়েজ উদ্দিন এর যৌথ পরিচালনায় এতে বক্তব্য রাখেন সৌদি আরব প্রবাসী যুব সংগঠক ইয়াকুব আলী ,ছাতক সিমেন্ট ফ্যাক্টরি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা বেলাল আহমদ, দুবাই প্রবাসী প্রবাসী সিদ্দিক আলী, জার্মান প্রবাসী আব্দাল মিয়া, সৌদি আরব প্রবাসী আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা ও ব্যবসায়ী ক্বারী শাহিন আহমদ, লন্ডনসিলেটনিউজ টোয়েন্টিফোর ডটকমের গোয়াইনঘাট উপজেলা প্রতিনিধি সাংবাদিক রুবেল আহমদ, সিলেট এমসি বিশ্ববিদ্যালয় কলেজের মাস্টার্সের মেধাবী ছাত্র হাফেজ মাওলানা কুতুব উদ্দিন সহ প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে মোজাম্মেল আলী কে আহবায়ক এবং ফয়েজ উদ্দিন কে সদস্য সচিব করে ১৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।
আহবায়ক কমিটি নিম্নরূপ:
আহবায়ক- ক্বারী মোহাম্মদ মোজাম্মেল (লন্ডন প্রবাসী), যুগ্ম আহবায়ক কে.এম.বেলাল আহমদ,
যুগ্ম আহবায়ক ইয়াকুব আলী (সৌদি আরব প্রবাসী), যুগ্ম আহবায়ক মোঃ কামাল উদ্দিন, সদস্য সচিব ফয়েজ উদ্দিন, সদস্য হাফিজ মোঃ কুতুব বিন হারিস, কে.এম.শাহিন আহমদ, সিদ্দিক আলী (দুবাই প্রবাসী), আব্দাল (জার্মান প্রবাসী), রুবেল আহমদ(সাংবাদিক), মাওলানা আব্দুল্লাহ (ওমান প্রবাসী), আনোয়ার হোসেন (সৌদি আরব প্রবাসী), আমির উদ্দিন (ওমান প্রবাসী) এবং মঈন উদ্দিন খান (সৌদি আরব প্রবাসী)। বিজ্ঞপ্তি