লিভার ক্যান্সারে আক্রান্ত হাসনা বেগম সকলের সহযোগিতায় বাঁচতে চায়

8

লিভার ক্যান্সারে আক্রান্ত দরিদ্র পরিবারের মোছাঃ হাছনা বেগম সমাজের দানশীল, সমাজসেবী ও প্রবাসী ব্যক্তিদের সাহায্য-সহযোগিতায় সুস্থ হয়ে বাঁচতে চায়। সে দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের খড়ারিয়া পশ্চিমপাড়া গ্রামের দিনমজুর মুহিবুর রহমানের স্ত্রী।
দীর্ঘ দিন ধরে হাছনা বেগম লিভার ক্যান্সার সহ বিভিন্ন জটিল রোগে ভোগছেন। ইতিমধ্যে শয্যাসায়ী অবস্থায় তিনি সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন, লিভার, খাদ্যনারী ও পরিপাকতন্ত্র রোগ বিশেষজ্ঞ ডাক্তারের অধীনে বাড়িতে চিকিৎসাধীন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী প্রতি মাসে প্রায় ৫০০০ টাকার ঔষধ খেতে হয় হাছনা বেগমকে। ঔষধ ক্রয় করে দেয়ার মত সামর্থ তার স্বামীর নেই। ৬ সদস্য বিশিষ্ট পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যাক্তি তার স্বামী রাজমিস্ত্রীর যোগালী মুহিবুর রহমান। আর্থিক অভাবের কারণে উন্নত চিকিৎসা না পাওয়ায় অসুখ দিন দিন বাড়ছে ও শরীর শুকিয়ে কাঠ হয়ে যাচ্ছে।
অভিজ্ঞ চিকিৎসকদের পরামর্শে চিকিৎসার মাধ্যমে হাছনা বেগমকে পুরোপুরি সুস্থ করতে প্রায় ৩ লক্ষ টাকা প্রয়োজন। এত টাকা যোগাড় করা তার স্বামীর পক্ষে সম্ভব নয়।
তাই স্ত্রীকে বাঁচাতে তার স্বামী মুহিবুর রহমান দেশ-বিদেশে অবস্থানরত সমাজের বিত্তবানদের সাহায্য সহযোগিতা কামনা করেছেন।
অসুস্থ দরিদ্র হাছনা বেগমকে বাঁচাতে তার স্বামী মুহিবুর রহমান চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তিগণের কাছে আর্থিক সাহায্যের জন্য বিকাশ ঃ ০১৭৯৫-৪৭৯৪৬৪ নাম্বার অথবা ব্যাংক একাউন্ট- মুহিবুর রহমান, রূপালী ব্যাংক লিমিটেড খালোমুখ শাখা, সিলেট, হিসাব নং ২১২১০১০০০৮১৫৩ -তে সাহায্য পাঠাতে সকলের কাছে বিনিত ভাবে অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি