সিলেটের সাথে আমার আত্মার সম্পর্ক – ডিজিই আবু ফয়েজ খাঁন

5
সিলেটের সকল রোটারী ক্লাবের যৌথ উদ্যোগে আয়োজিত সংবর্ধনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখছেন ডিষ্ট্রিক্ট গভর্ণর ইলেক্ট রোটারিয়ান আবু ফয়েজ খাঁন।

ডিস্ট্রিক্ট গভর্ণর ইলেক্ট রোটারীয়ান আবু ফয়েজ খাঁন বলেছেন, সিলেটের সাথে আমার আত্মার সম্পর্ক। সিলেট আমার সেকেন্ড হোম। সিলেট নিয়ে আমার দুচোখ ভরা স্বপ্ন। সবাইকে রোটারী এবং ডিস্ট্রিক্ট ৩২৮২ কে ভালো পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যদি আমরা ছত্রভঙ্গ থাকি, ঐক্যবদ্ধ না হই, তবে আমাদের কোনো কাজ’ই সঠিকভাবে সম্পন্ন হবে না। সবাই মেম্বারশীপের প্রতি যত্মবান হোন, নিজেদের মধ্যে কমিউনিকেশন বিল্ড-আপ করুন।
সিলেটের সকল রোটারী ক্লাবের যৌথ উদ্যোগে আয়োজিত সংবর্ধনায় সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বৃহস্পতিবার রাতে সিলেট ষ্টেশন ক্লাবের ব্যানকুয়েট হলরুমে প্রোগ্রাম চেয়ার পিপি রোটারিয়ান মাসুদ আহমদ চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডিস্ট্রিক্ট ট্রেইনার ২০২১-২২ পিডিজি রোটারিয়ান এম আতাউর রহমান পীর। প্রিপেটস ট্রেনিং চেয়ার পিপি রোটারিয়ান হানিফ মোহাম্মদ, চট্টগ্রাম থেকে আগত পিপি রোটারিয়ান মাহফুজুল হক, পিপি রোটারিয়ান সামিনা ইসলাম, রোটারিয়ান মোশারাত শারমিন ও রোটারিয়ান -দিদারুল ইসলাম। এছাড়া বক্তব্য রাখেন রোটারিয়ান ডা. জাকারিয়া হোসেন ও রোটারিয়ান ডা: আব্দুস সালাম, রোটারিয়ান রেহান উদ্দিন রায়হান।
এ সময় উপস্থিত অতিথিদের পরিচয় করিয়ে দেন পিপি রোটারিয়ান এ কে এম শামসুল হক দীপু। রোটারী ইনভোকেশন পাঠ করেন রোটারিয়ান তানভীর আহমদ চৌধুরী ও সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন রোটারীয়ান এমাদ আহমদ রবি।
রোটারী ৩২৮২ ডিস্ট্রিক্ট গভর্ণর ইলেক্ট (২০২১-২০২২) রোটারিয়ান আবু ফয়েজ খাঁন চৌধুরী’র সম্মানার্থে গ্র্যান্ড রিসিপশন বিকেল ৪টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয় এবং রাত ১০টায় শেষ হয়। বিজ্ঞপ্তি