বিশ্বনাথে রবিউল হত্যার ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

58
বিশ্বনাথে গ্রেফতার হওয়া ইউপি সদস্য গোলাম হোসেন।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথ মাদ্রাসার তৃতীয় শেণীতে পড়ুয়া ১২বছর বয়সী শিশু রবিউল ইসলাম হত্যার ঘটনায় এবার গোলাম হোসেন (৪৫) নামের এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার গোয়াহরি গ্রামের আজিজুর রহমানের ছেলে ও দৌলতপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য। সোমবার ভোররাতে নিজ বাড়ি থেকে গ্রেফতারের পর দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
তবে, ইউপি সদস্যকে গ্রেফতার করলেও রবিউল হত্যা মামলায় অভিযুক্ত প্রধান আসামি সাদিকুল ইসলাম ও তার সহযোগীকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। অবশ্য এর আগে মাজেদা বেগম (৪০) নামে মামলার ৩নং আসামিকে গ্রেফতার করে থানা পুলিশ।
জানা গেছে, নিখোঁজের পরদিন গত ১৩ অক্টোবর মঙ্গলবার সকালে ‘রামপাশা-বৈরাগী বাজার’ সড়কের বাল্লার ব্রীজের পাশর্^বর্তী ডোবা থেকে শিশু রবিউলের লাশ উদ্ধার করে পুলিশ। ওইদিন রাতে রবিউলের বাবা আকবর আলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, (মামলা নং ৯)। মামলায় করপাড়ার সাদিকুল ইসলাম (৪০), আব্দুল কাদিরকে (৫০) ও মাজেদা বেগমের (৪০) নাম উল্লেখসহ আরও ৩/৪জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।
এর আগে ১২ অক্টোবর সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হওয়ার পর উপজেলাজুড়ে মাইকিংসহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেন তার স্বজনরা। পরে কোথাও না পেয়ে ওইদিন রাতে রবিউলের বাবা আকবর আলী বিশ্বনাথ থানায় একটি জিডি এন্ট্রি করেন, (জিডি নং ৫৪৩)।
মামলা তদন্তকারী কর্মকর্তা থানার এসআই দেবাশীষ শর্ম্মা বলেন, হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ইউপি সদস্যকে তার গ্রেফতার করা হয়েছে।