দিরাইয়ে গুলিবিদ্ধের ঘটনায় ৩ আসামীর মধ্যে ২ জনের রিমান্ড মঞ্জুর

3

দিরাই থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের পুকিডহর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ৬ জন গুলিবিদ্ধসহ ১৫ জন আহতের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার হওয়া ৩ আসামীর ২ জনকে ১ দিনের করে রিমান্ড মঞ্জুর ও একজনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত।
এরা হলেন, পুকিডহর গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র জয়েদ মিয়া (২৮), মসুদ মিয়ার পুত্র সুমন মিয়া (২০)। এছাড়া গ্রেফতারকৃত অপর আসামী একই গ্রামের মৃত ছইল মিয়ার পুত্র ফিরোজ মিয়া (৭০) কে জেলগেটে জিজ্ঞাসাবাদের জন্য আদালত অনুমতি দিয়েছেন।
সোমবার (১২ অক্টোবর) মামলার তদন্তকারী কর্মকর্তা দিরাই থানার সাব-ইন্সপেক্টর আজিজুর রহমান রাসেল এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার, পলাতক আসামীদের গ্রেফতার ও মামলার মূল রহস্য উদঘাটনে গ্রেফতারকৃতদের রিমান্ডে নেয়ার আবেদন করলে আদালত দুই আসামীকে ১ দিন করে ও আরেকজনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন।
এরআগে গত বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার জগদল ইউনিয়নের পুকিডর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে হামলায় ৬ জন গুলিবিদ্ধসহ ১৫ জন আহত হন।
এ ঘটনায় ওই দিন রাতে পুকিডহর গ্রামের মোহাম্মদ খানের পুত্র জামাল খান বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ করে দিরাই থানায় মামলা দায়ের করেন।