সিলেট কুশিয়ারা লায়ন্স ক্লাবের র‌্যালি, বৃক্ষরোপণ ও শিক্ষাসামগ্রী বিতরণ

8
অক্টোবর সেবা মাস উপলক্ষে সিলেট কুশিয়ারা লায়ন্স ক্লাবের উদ্যোগে র‌্যালী বের করা হয়।

অক্টোবর সেবা মাস-২০২০ উপলক্ষে সিলেট কুশিয়ারা লায়ন্স ক্লাবের উদ্যোগে র‌্যালি, বৃক্ষরোপণ এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী, নেইলকাটার ও উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১ অক্টোবর) সকাল ১০টায় র‌্যালির মাধ্যমে অক্টোবর সেবা মাস-২০২০ এর কার্যক্রম শুরু হয়। পরে দুপুর ১২টায় শহরতলীর ইসলামপুরের শ্যামলীস্থ জামেয়া নূরে মদীনা হাফিজিয়া নূরানী মাদ্রাসার (এতিমখানা) শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী, নেইলকাটার ও উন্নতমানের খাবার বিতরণ এবং মাদ্রাসা প্রাঙ্গণে বৃক্ষরোপণ করা হয়।
এ সময় বক্তারা বলেন, বিশ্বব্যাপী লায়ন্সরা মানবতার সেবায় কাজ করছেন। এরই ধারাবাহিকতায় সিলেট কুশিয়ারা লায়ন্স ক্লাব আর্তমানবতার কল্যাণে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে। ক্লাবের প্রত্যেক সদস্য নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার মাধ্যমে সুনামের সাথে ক দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছেন। বক্তারা লায়ন্স ক্লাবের মত অন্যান্য সামাজিক সংগঠনগুলোকে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান।
কর্মসূচিগুলোতে উপস্থিত ছিলেন রিজিয়ন চেয়ারম্যান (হেডকোয়ার্টার) লায়ন গৌতম লাল দত্ত, সিলেট কুশিয়ারা লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট ও জোন চেয়ারপার্সন লায়ন গংগেশ চন্দ্র দাশ অ্যাডভোকেট, ক্লাব সেক্রেটারি ও ডিস্ট্রিক চেয়ারপার্সন লায়ন ফয়েজ আহমদ চৌধুরী রিপন, ক্লাব ট্রেজারার লায়ন অজিত কুমার ভট্টাচার্য, জয়েন্ট কেবিনেট সেক্রেটারি লায়ন মাসুম আহমদ, আরসি লায়ন রুহুল আমিন চৌধুরী, ডিজি টু এডভাইজার লায়ন শামসুল আলম খান, লায়ন যীশু দেব, লায়ন হিমেল কর্মকার, লায়ন ফখরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি