বড়লেখার ট্রাক্টর গাড়ী পোড়ার অভিযোগে আপন ভাই সহ তিনজনের বিরুদ্ধে গোলাপগঞ্জ থানায় অভিযোগ

10

বড়লেখা থেকে সংবাদদাতা :
মৌলভীবাজরের, বড়লেখার উজিরপুর গ্রামের অব্দুল হামিদ (কালার) ট্রাক্টর গাড়ী পুড়ার ঘটনায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। ট্রাক্টর পুড়ানের অভিযোগে তার আপন ভাই সহ তিন জনের বিরুদ্ধে গোলাপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটি পুলিশ তদন্ত করেছে।
মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে বড়লেখা উপজেলার বর্নী ইউনিয়নের উজিরপুর গ্রামের আব্দুল হামিদ (কালা) প্রবাসে থাকতেন। করোনা ভাইরাসের আগে দেশে আসেন তিনি প্রবাসে না যেতে পেরে প্রায় দেড় মাস আগে এ.সি.আই সোনালীকা কোম্পানী সিলেট থেকে কিস্তির মাধ্যমে একটি ট্রাক্টর গাড়ীটি আনেন। বড়লেখা সহ গোলাপগঞ্জের বিভিন্ন অঞ্চলে জমি চাষাবাদ করেন। ১৫ দিন থেকে গোলাপগঞ্জ উপজেলার আনন্দপুর গ্রামে ট্রাক্টরটি দিয়ে লোকজনের খেতের জায়গা চাষাবাদ করেন। আব্দল হামিদের ভাইর সাথে তার দীর্ঘদিনের বিরোধ রয়েছে। ৩ সেপ্টেম্বর আব্দুল হামিদের ভাইয়ের শশুড় বাড়ীর লোকজন জমি চাষাবাদ করে টাকা না দিয়ে আরও জমি চাষাবাদের জন্য চাপ দেয় ট্রাক্টরের ড্রাইভার আবুল কালামকে আফজল ও জুয়েল গালিগালাজ করে বলে তোরা এখানে কিভাবে ট্রাক্টর দিয়ে চাষ করছ দেখে নিবো। ঐদিন ই ৩ সেপ্টেম্বর রাতে ট্রাক্টরটি পুড়িয়ে দেওয়া হয়েছে এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এ ব্যাপারে আব্দুল হামিদ ট্রাক্টর পুড়ানোর দায়ে গোলাপগঞ্জের সুপাটেক গ্রামের নানু মিয়ার ছেলে আফজল হোসেন, রোহেল আহমদ ও তার আপন ভাইর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।
এ ব্যাপারে গোলাপগঞ্জের কুশিয়ারা পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই কামরুল হোসাইন ঘটনার তদন্ত করেছেন অভিযোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।