মেসিকে কিনবে না লিভারপুল ———————————– ক্লপ

7

স্পোর্টস ডেস্ক :
দলবদলের বাজারে বার্সেলোনা ছেড়ে মেসির অন্য ক্লাবে যোগদানের খবর ইন্টারনেটে বিকোচ্ছে হট-কেকের মতো। ম্যানচেস্টার সিটি এই আর্জেন্টাইন তারকাকে দলে নেওয়ার দৌঁড়ে সামনের সারিতে থাকলেও একাধিক ক্লাবের নাম রয়েছে জল্পনায়। তবে প্রিমিয়ার লিগজয়ী লিভারপুল কোচ জার্গেন ক্লপ সাফ জানিয়ে দিলেন, মেসির লিভারপুলে যোগদানের কোনও সম্ভাবনাই নেই। তবে মেসির অন্তর্ভুক্তি প্রিমিয়ার লিগের জন্য দারুণ খবর হবে বলে মত প্রকাশ করলেন লিভারপুল বস।
পেপের ম্যানচেস্টার সিটির পাশাপাশি পিএসজি, ইন্টার মিলান, জুভেন্টাসেও ঘাঁটি গড়তে পারেন লিও। বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত খবর অনুযায়ী সেই সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কিন্তু লিভারপুল যে এই জল্পনায় একেবারেই নেই, সেটা ক্লপের মন্তব্যে পরিষ্কার হয়ে গেল। মেসিকে পেতে তিনি আগ্রহী কিনা? এমনই প্রশ্নের জবাবে লিভারপুল ম্যানেজার শুক্রবার সাংবাদিকদের জানিয়েছেন, ‘কোন কোচ মেসিকে দলে পেতে চাই না বলুন তো? আমিও খুশি হতাম মেসিকে দলে পেলে। কিন্তু এক্ষেত্রে সেই সম্ভাবনা একেবারেই নেই।’
পাশাপশি ম্যানচেস্টার সিটিতে মেসির যোগদানের বিষয়টি জোরালো হওয়া প্রসঙ্গে জার্মান কোচ জানিয়েছেন, ‘নিঃসন্দেহে মেসির যোগদান সিটিকে আরও শক্তিশালী করে তুলবে। ওদের হারানো আরও কঠিন হয়ে যাবে। মেসি স্পেন ছাড়া অন্য কোনও লিগে আজ অবধি খেলেনি। তাই প্রিমিয়ার লিগের জন্যও মেসির যোগদান যথেষ্ট ইতিবাচক। সত্যি বলতে মেসির মত একজন ফুটবলারকে প্রিমিয়ার লিগে সবাই দেখতে চাইছে। তবে আমার জানা নেই, প্রিমিয়ার লিগের এই বুস্ট প্রয়োজন আছে কিনা।’
এদিকে মেসির দলবদল ইস্যুতে সবচেয়ে আকর্ষণীয় এবং মজার খবরটা প্রকাশিত হয়েছে ফ্রান্সের একটি নিউজ আউটলেট এল’ইক্যুয়িপে। ম্যানচেস্টার সিটির পাল্লা ভারি দেখে আর্জেন্টাইন ফুটবল মায়েস্ত্রোকে দলে নিতে নাকি মেসির বাবা জর্জ মেন্ডিসের দ্বারস্থ হয়েছে পিএসজি। কিন্তু টেলিফোনে পিএসজির ব্রাজিলিয়ান ডিরেক্টর লিওনার্দোকে জর্জ মেন্ডিস সাফ জানিয়েছেন, মেসি ইতিমধ্যেই ম্যানচেস্টার সিটিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।
আর এই খবর বেশ ধাক্কা দিয়েছে দৌঁড়ে থাকা অন্যান্য ক্লাবগুলোকেও। সবমিলিয়ে ট্রান্সফার ফি নিয়ে কোনও সদুত্তর বা সমাধানের পথ না বেরোলেও মেসির স্কাই ব্লু জার্সি গায়ে চাপানো কেবল সময়ের অপেক্ষা বলেই মনে করা হচ্ছে।