চৌকস নেতৃত্বের মাধ্যমে যুবদলকে তৃণমূলে শক্তিশালী করতে হবে – খন্দকার মুক্তাদির

8

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা ও মহানগর যুবদলের কার্যকরী কমিটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ আগষ্ট বৃহস্পতিবার দুপুর ১২টায় নগরীর একটি হোটেলের কনফারেন্স হলে এই মতবিনিময় সভা হয়।
সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব এর সভাপতিত্বে সিলেট জেলা যুবদল এর আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলুর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, ভার্চুয়াল পদ্ধতিতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারর্পাসনের উপদেষ্টা তাহশীনা রুশদী লুনা, সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জাগীরদার, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সাবেক জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মুক্তাদির বলেন দীর্ঘ ১৯ বৎসর পর সিলেট যুবদল এই কমিটির গতিশীল নেতৃত্ব তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করতে যে কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে তা সত্যি প্রশংসনীয়। সিলেট যুবদল নিখুঁত নেতৃত্বের একটি কাফেলা হিসাবে দল দেখতে চায়। সাবেক যুবদল ও সদ্য বিদায়ী ছাত্রদলের সমন্বয়ে উপজেলা পৌর ওয়ার্ডের ত্যাগী নির্যাতিতদের প্রধান্য দিয়ে ইউনিট কমিটি গঠনের দাবী জানান। গণতন্ত্রকে ফিরিয়ে আনতে যুব সমাজকে নিয়েই যুবদল কে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। দেশনায়ক তারেক রহমান দেশব্যাপী দলকে সু সংগঠিত করতে কাজ করে যাচ্ছেন।
তাহশীনা রুশদী লুনা বলেন, সিলেট যুবদল এর কার্যক্রম অত্যন্ত গতিশীল ভাবে কাজ করে যাচ্ছে, তৃণমূল পর্যায়ে দলকে সু সংগঠিত করতে যুবদলের সাংগঠনিক কার্যক্রমের প্রশংসা করেন। কামরুল হুদা বলেন সিলেট যুবদল সাংগঠনিক কার্যক্রমে চমক সৃষ্টি করেছে। আবুল কাহের চৌধুরী শামীম বলেন, চলমান যুবদল অত্যন্ত পরীক্ষিত যুবদল কে তৃণমূল থেকে শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছে। আলী আহমদ বলেন দলের এই সংকটময় মুহূর্তে যুবদল মাট পর্যায়ে যুগ্য নেতৃত্ব তুলে আনতে কাজ করে যাচ্ছে।
এ সময় বক্তব্য রাখেন ও উপস্থিতি ছিলেন মহানগর সদস্য সচিব শাহনেওয়াজ বক্ত তারেক, জেলা সদস্য এড. মোমিনুল ইসলাম মোমিন, মহানগর সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, জেলা সদস্য আক্তার আহমদ, মহানগর সদস্য সাহিবুর রহমান সুজান মহানগর সদস্য রুহুল কুদ্দুস হামজা, জেলা সদস্য আশরাফ উদ্দিন ফরহাদ, জেলা সদস্য এড. সাঈদ আহমদ, সাহেদ আহমদ চমন, মহানগর সদস্য লুৎফুর রহমান, লোকমান আহমদ, জেলা সদস্য ময়নুল ইসলাম মঞ্জু, মহানগর সদস্য সোহেল মাহমুদ, নজরুল ইসলাম জেলা যুবদল এর সদস্য সচিব মকসুদ আহমদ, সদস্য মিজানুর রহমান নেছার, মহানগর সদস্য আব্দুল্লাহ শফি সাহেদ, জেলা সদস্য লিটন আহমদ, মহানগর সদস্য এমদাদুল হক স্বপ্ন, জেলা সদস্য অলি চৌধুরী, জেলা সদস্য কয়েছ আহমদ, মহানগর সদস্য এম এ মতিন, কল্লোল জুতি বিশ্বাস জয়, জেলা সদস্য অলি উর রহমান, ফখরুল ইসলাম রুমেল,মহানগর সদস্য মুজাহিদুল ইসলাম জাহাঙ্গির, জামিল আহমদ, জেলা সদস্য মফিজুস সামাদ মাহফুজ, জি এম বাপ্পি, মহানগর সদস্য মির্জা সম্রাট, রেজওয়ান আহমদ, জেলা সদস্য রায়হান আহমদ, আলী আহমদ আলম, মহানগর সদস্য এহতেশামুল হক সবুজ, উসমান গনী, জেলা সদস্য মকসুদল করিম নুহেল, মতিউর রহমান আফজল, মাসুক আহমদ, মহানগর ইসহাক আহমদ,নাছির উদ্দিন রহিম, জেলা সদস্য আমিনুল ইসলাম আমীন, এড আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। বিজ্ঞপ্তি