কমলগঞ্জে ৮টি ইউনিয়ন বিএনপির কমিটি অনুমোদন

11

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
কমলগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপিকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় উপজেলার ৮টি ইউনিয়নের আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া শফির বাসভবনে আলোচনা সভা হয়।
উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল মুকিতের সভাপতিত্বে আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে উপজেলার ৮টি ইউনিয়নের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক গোলাম কিবরিয়া শফি, সদস্য সচিব দুরুদ আহমদ, সদস্য আলম পাভেজ চৌধুরী সোহেল, মাধবপুর ইউপি চেয়ারম্যান পুস্প কুমার কানু, আনোয়ার হোসেন বাবু, মুজিবুর রহমান মুকুুল প্রমুখ।
৮টি ইউনিয়নের মধ্যে রহিমপুর ইউনিয়নে সিপার আহমেদ তরফদারকে আহবায়ক ও আতাউর রহমান চৌধুরীকে সদস্য সচিব, পতনউষারে সাবেক ইউপি চেয়ারম্যান সেলিম আহমেদ চৌধুরীকে আহবায়ক ও জুনেদ আহমদকে সদস্য সচিব, শমশেরনগরে মো. আব্দুল মুহিতকে আহবায়ক ও মো. আব্দুল মতিনকে সদস্য সচিব, সদরে মো. সিরাজুল ইসলামকে আহবায়ক ও মো. হারিছ উর রহমানকে সদস্য সচিব করা হয়েছে।
আলীনগরে মো. সিদ্দিকুর রহমানকে আহবায়ক ও মো. ইলিয়াছ মিয়াকে সদস্য সচিব, আদমপুরে মো.আনোয়ার হোসেন বাবুকে আহবায়ক ও মো. নজরুল ইসলাম মনিরকে সদস্য সচিব, মাধবপুরে ইউপি চেয়ারম্যান পুস্প কুমার কানুকে আহবায়ক ও মো. মোতাহের আলীকে সদস্য সচিব এবং ইসলামপুর ইউনিয়নে মো. মিনহাজ উদ্দিনকে আহবায়ক ও মো. সবুজুর রহমানকে সদস্য সচিব করে ৮টি ইউনিয়নে ২১ সদস্য বিশিষ্ট করে আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।