সূচনা প্রকল্পের উদ্যোগে কানাইঘাটে বন্যাক্রান্ত উপকারভোগীদের মধ্যে ত্রাণ বিতরণ

48
কানাইঘাট লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়নে বন্যাক্রান্ত উপকারভোগীদের মধ্যে সূচনা প্রকল্পের উদ্যোগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন উপজেলা চেয়ারম্যান মোমিন চৌধুরী।

কানাইঘাট থেকে সংবাদদাতা :
কানাইঘাট উপজেলার ১নং লক্ষ্মীপ্রসাদ পুর্ব ইউনিয়নের ২০৫জন বন্যাক্রান্ত সূচনা উপকারভোগির মধ্যে অফেরতযোগ্য নগদ অর্থ ও হাইজীন কীট সামগ্রী প্রদান করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী। লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউপি চেয়ারম্যান ডাঃ ফয়াজ আহমদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, ইউপি সদস্য কয়ছর আহমদ, এফআইভিডিবি কেন্দ্রীয় অফিসের কো-অর্ডিনেটর দেলোয়ার হোসেন, আব্দুল হাফিজ চৌধুরী, উপজেলা কো-অর্ডিনেটর গৌতম দাস, নিওট্রেশন অফিসার এ কে শামীম আহমদ, জেসিডিও এনামুল হক, ইউনিয়ন কো-অর্ডিনেটর জয়নাল উদ্দীন, আরমান মাহমুদ, কামরুজ্জামান, ইমার্জেন্সী প্রজেক্ট অর্গানাইজার মাহমুদ হোসাইন, এফএফ নজির আহমদ, মাধব বর্মন প্রমুখ।
উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী তার বক্তব্যে বলেন, সবার জন্য স্বাস্থ্য সেবা ও পুষ্টি নিশ্চিত করার জন্য বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এর অংশ হিসেবে দাতা গোষ্ঠীর প্রেরিত অর্থ যাতে করে গ্রামীণ এলাকার সত্যিকার অর্থে উপকারভোগী নারীরা পান এজন্য এফআইভিডিবি কানাইঘাটের বিভিন্ন ইউনিয়নের মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে। তাদের প্রতিটি কাজে উপজেলা পরিষদের পক্ষ থেকে সহযোগিতা করা হচ্ছে। মানুষের জন্য নেয়া এসব সেবামূলক কর্মকান্ডে সকলকে সহযোগিতা করার জন্য তিনি আহ্বান জানান।