করোনায় মারা গেছেন ওসমানী মেডিকেলের শিক্ষার্থী ডা. নজরুল

14

স্টাফ রিপোর্টার :
সোমবার (৩ আগষ্ট) রাতে মরণব্যধি করোনা কেড়ে নিলো আরেক চিকিৎসকের প্রাণ। তিনি সিলেটের চিকিৎসক না হলেও এমএজি ওসমানী মেডিকেল কলেজের ২১তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।
করোনায় মৃত্যুবরণকারী ডা. নজরুল ইসলাম চৌধুরী তসলিম চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বিশিষ্ট অর্থপেডিক সার্জন ও অধ্যাপক ছিলেন। সোমবার (৩ আগষ্ট) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
চট্টগ্রামের সিভিল সার্জন শেখ ফজলে রাব্বি গণমাধ্যমকে জানান, অধ্যাপক ডা. নজরুল ইসলাম চৌধুরী তসলিম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে অর্থোপেডিকস সার্জারি বিভাগে সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ২১তম ব্যাচের শিক্ষার্থী।
উল্লেখ্য, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের এক সহকারী অধ্যাপক গত ১৫ এপ্রিল মারা যান। ওই দিন ভোরে তিনি ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।
এর আগে ৫ এপ্রিল সন্ধ্যায় ওই চিকিৎসকের করোনা শনাক্ত হয়। ৭ এপ্রিল হঠাৎ তাঁর শ্বাসকষ্ট বেড়ে গেলে রাতেই তাঁকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার উন্নতি না হলে ৮ এপ্রিল বিকেলে পরিবারের ইচ্ছায় চিকিৎসার জন্য ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে ১৫ এপ্রিল তিনি মৃত্যুবরণ করেন।