বাম জোটের অবস্থান কর্মসূচিতে পুলিশী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

7
বাম জোটের অবস্থান কর্মসূচিতে পুলিশী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থান কর্মসূচিতে পুলিশী হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিকাল ৫টায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল করে বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলা। বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার সমন্বয়ক ও বাসদ (মার্কসবাদী) সিলেট জেলার আহ্বায়ক কমরেড উজ্জ্বল রায়ের সভাপতিত্বে এবং বাসদ নেতা প্রণব জ্যোতি পালের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, বাসদ সিলেট জেলার সমন্বয়ক আবু জাফর, সিপিবি সিলেট জেলার সাধারণ সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন সুমন।
এ সময় উপস্থিত ছিলেন বাসদ জেলা সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন, সিপিবি নেতা নিরঞ্জন দাশ খোকন, বাসদ (মার্কসবাদী) জেলা সদস্য রেজাউর রহমান রানা, শ্রমিক ফ্রন্ট সাধারণ সম্পাদক শাহজাহান আহমদ, শ্রমিক কর্মচারী ফেডারেশন এর আহবায়ক মোখলেছুর রহমান, ছাত্র ফ্রন্ট নগর সভাপতি সঞ্জয় কান্তি দাস, ছাত্র ইউনিয়নের জেলা সাধারণ সম্পাদক নাবিল এইচ, ফ্রন্ট মহানগর আহবায়ক সঞ্জয় শর্মা প্রমুখ।
সমাবেশ পরবর্তীতে একটি বিক্ষোভ মিছিল কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারে গিয়ে শেষ হয়।
বক্তারা আরো বলেন, অবিলম্বে অবস্থান কর্মসূচিতে হামলাকারী পুলিশ সদস্যদের বিচার এবং একই সাথে সিলেটে স্বাস্থ্যখাতের অনিয়ম, দুর্নীতিবদ্ধসহ বামজোটের উত্থাপিত ৮দফা দাবিতে আন্দোলন গড়ে তুলার আহ্বান জানান। বিজ্ঞপ্তি