আদালত প্রাঙ্গণে ছুরিকাঘাতের ঘটনায় প্রেমিক কারাগারে

8

স্টাফ রিপোর্টার :
সিলেটের আদালত প্রাঙ্গণে প্রেমিকার ভাইকে ছুরিকঘাতের ঘটনায় এক প্রেমিককে আদালতের মাধ্যমে কারগারে প্রেরণ করেছে পুলিশ। গত বুধবার পুলিশ দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে গ্র্রেরণ করে।
এর আগে আহত প্রেমিকার ভাই রাজা মিয়ার স্ত্রী বাদি হয়ে একমাত্র প্রেমিক আলাল হোসেন খানকে আসামী করে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। আহত রাজা মিয়া দক্ষিণ সুরমার বলদি গ্রামের বাসিন্দা।
জানা গেছে, দক্ষিণ সুরমার সুলতানা বেগম ও তার ভাই রাজা মিয়ার সাথে সুলতানার প্রেমিক আলাল হোসেন খানের পারিবারিক বিরোধের জেরে মারামারির ঘটনায় দক্ষিণ সুরমা থানায় একটি মামলা চলছিলো। গত মঙ্গলবার সিলেটের আদালতে মামলাটি নিষ্পত্তি হওয়ার কথা ছিলো। উভয় পক্ষ আদালতে আসার পর বিকেল সাড়ে ৪টায় সুলতানার প্রেমিক আলাল হোসেন খানের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন রাজা মিয়া। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে আদালত প্রাঙ্গণেই ধারালো কেঁচি দিয়ে রাজা মিয়াকে এলোপাথাড়ি আঘাত করতে থাকে আলাল। তাৎক্ষণিক খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং আলাল হোসেন খানকে কেঁচিসহ আটক করে। আহত রাজা মিয়াকে সিলেট ওসমানী হাসপাতালের ৫ম তলায় ভর্তি করে পুলিশ।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ সেখানে উপস্থিত হয় এবং আলালকে অস্ত্রসহ আটক করে। দ্রুত সময়ের মধ্যে গুরুতর আহত রাজা মিয়াকে ওসমানী হাসপাতালে পাঠানো হয়। তিনি বলেন, পরে আটককৃত আলাল হোসেন খানকে ওইদিন ৫৪ ধারায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এঘটনায় আহত রাজা মিয়ার স্ত্রী বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করলে পরে ওই মামলায় আটককৃত আসামী আলালকে গ্রেফতার দেখানো হয়েছে।