প্রধানমন্ত্রীর কারাবন্দী দিবসে সিলেট মহানগর যুবলীগের বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল

18
রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবসে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলে মোনাজাত করছেন নেতৃবৃন্দরা।

১৬ জুলাই বাঙালি জাতির ইতিহাসে একটি কালো দিন, গণতন্ত্রের মানসকন্যা রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবসে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে এক বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৬ জুলাই বৃহস্পতিবার বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গণে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের নেতৃত্বে এই বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
বিশেষ দোয়া মাহফিলে রাষ্ট্রনায়ক জননেত্রী প্রধানন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা হয়। পাশাপাশি বাংলাদেশ সহ বিশ্বে করোনা ভাইরাসে আক্রন্তাদের সুস্থতা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাহেল আহমদ চৌধুরী, আনিসুর রহমান তিতাস, আবিদুর রহমান শিপলু, ইমামুর রহমান লিটন, মোসাদ্দিক নবী, আফজল হোসেন, শেখ সোলেমান, কামরুল হক শিপু, নাজমুল ইসলাম চৌধুরী, রূপম আহমদ, ইমদাদ হোসেন ইমু, আল মুমিন, রাফিউল করিম মাসুম, মোর্শেদ খান পাঠান, আকিল আহমদ, শওকত হাসান মানিক, আল আমিন আরিয়ান, সাদিকুর রহমান সোহাগ, জুনায়েদ আল হাবিব, মো. খলিল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি