লন্ডনের বিশেষ ফ্লাইটের টিকিটে দুর্নীতির প্রতিবাদে আটাব সিলেট অঞ্চলের প্রতিবাদ সভা

21
লন্ডনের বিশেষ ফ্লাইটের টিকিটে দুর্নীতির প্রতিবাদে এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্সি অব বাংলাদেশ (আটাব) সিলেট অঞ্চলের প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন চেয়ারম্যান মুতাহির হোসেন বাবুল।

লন্ডনের বিশেষ ফ্লাইটের টিকিটে দুর্নীতির প্রতিবাদে এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্সি অব বাংলাদেশ (আটাব) সিলেট অঞ্চলের প্রতিবাদ সভা অনুষ্ঠিত।
শনিবার দুপুরে আটাব সিলেট অফিসে অনুষ্ঠিত সভায় এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্সি অব বাংলাদেশ (আটাব) সিলেট অঞ্চলের চেয়ারম্যান মুতাহির হোসেন বাবুলের সভাপতিত্বে ও সেক্রেটারী গিয়াস উদ্দিন আমজাদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন হাবের সাবেক সভাপতি খন্দকার শিপার আহমদ, হাব বাংলাদেশে যুগ্ম মহাসচিব ও সিলেটের সেক্রেটারী জহিরুল কবির চৌধুরী শিরু, শামসুল আলম, মো: গিয়াস উদ্দিন, মোহাম্মদ আব্দুল্লাহ, আবুল কাশেম, আবুল বশর ফয়জুল, শাহাব উদ্দিন মোহন মিয়া প্রমুখ।
সভায় জানানো হয় করোনা পরিস্থিতিতে সিলেটে আটকা পড়েছেন হাজারো যুক্তরাজ্য প্রবাসী। ফ্লাইট বন্ধ থাকায় তারা এতোদিন ফিরতে পারেননি যুক্তরাজ্যে। গত ২১ জুন থেকে ঢাকা-লন্ডন ফ্লাইট চালু হওয়ার পর প্রবাসীরা ফিরে যেতে ভিড় করছেন বিমান অফিস ও বিভিন্ন ট্রাভেল এজেন্সিতে। কিন্তু পর্যাপ্ত ফ্লাইট না থাকায় কাঙ্খিত সময়ে ফিরে যাওয়া নিয়ে প্রবাসীদের মাঝে দেখা দিয়েছে শঙ্কা। রিটার্ন টিকিটে আসা যাত্রীরা টিকিট কনফার্ম করতে গেলে তাদেরকে দেয়া হচ্ছে নভেম্বরের সিডিউল। এদিকে, যুক্তরাজ্যে শিক্ষাপ্রতিষ্ঠান ও কর্মস্থল খুলে যাওয়ায় অনেকে সময়মতো ফিরে যাওয়া নিয়ে পড়েছেন বিপাকে। বিজ্ঞপ্তি