মোগলাবাজারে ১ লক্ষ টাকা ছিনতাই মামলায় সিএনজি অটোরিক্সা চালক গ্রেফতার

18
আটক ছিনতাইকারী আব্দুর রহমান।

স্টাফ রিপোর্টার :
কোম্পানীগঞ্জ থেকে মোগলাবাজার থানার কন্দিয়ারচরের ১ লক্ষ টাকা ছিনতাইর দায়েরকৃত মামলায় আব্দুর রহমান (৩৫) নামের এক সিএনজি অটোরিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাত ১০টার দিকে পেরুয়া থেকে তাকে গ্রেফতার করে মোগলাবাজার থানা পুলিশের একটি দল। সে ওই মামলার ২ নম্বর আসামি।
পুলিশ জানায়, সোমবার রাত ১০টার দিকে মোগলাবাজার থানার এসআই পলাশ কানু, এসআই রাজীব কুমার রায়,এএসআই ওবাইদুল্লা শেখসহ একদল পুলিশ কোম্পানীগঞ্জ থানার পেরুয়া এলাকা হতে পলাতক আসামী আব্দুর রহমানকে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে মোগলাবাজার থানায় (নং-০২ তারিখ-০৩/০২/২০২০) নং ছিনতাই মামলা রয়েছে। আব্দুর রহমান সুনামগঞ্জ জেলার সদর থানার বাঘমারা ষোলঘর গ্রামের জাফর মিয়ার পুত্র। বর্তমানে সে শহরতলীর সোনাতলা এলাকার পাতা মিয়ার কলোনির বাসিন্দা।
এদিকে, গতকাল মঙ্গলবার আব্দুর রহমানকে আদালতে প্রেরণ করা হলে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।
উল্লেখ্য, গত ৩ ফেব্র“য়ারি রাতে মোগলাবাজার থানার কন্দিয়ারচর এলাকায় ছিনতাইর ঘটনায় দায়েরকৃত মামলায় আব্দুর রহমান এজাহারনামীয় ২নং আসামি ছিলো। সে পেশায় সিএনজি অটোরিকশা চালক। তার সহযোগিতায় ছিনতাইকারীরা সেদিন রিপন মিয়া নামের এক যুবকের কাছ থেকে ১ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। মামলার অন্য আসামি আলখাছ খাঁ-কে সেদিনই পুলিশ গ্রেফতার করে।