দক্ষিণ সুরমায় বস্তাবন্দি লাশ উদ্ধারের মামলায় আরেক আসামি বড়লেখা থেকে গ্রেফতার

14

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার সিলামে গত ১০ জুন বস্তাবন্দি এক অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধারের ঘটনায় দায়েরকৃত মামলার আরো এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় মৌলভীবাজারের বড়লেখা থানার শাহাবাজপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গতকাল মঙ্গলবার র‌্যাব-৯ সিলেটের এএসপি ওবাইন (মিডিয়া অফিসার) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানিয়েছেন।
প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতারের পর শাহেদ আহমদ (৩২) হত্যার ঘটনায় জড়িত থাকার দায় স্বীকার করেছে। ধৃত শাহেদ বিয়ানীবাজার থানার কাছাটুলা গ্রামের মনিরুল ইসলামের পুত্র।
উল্লেখ্য, গত ১০ জুন দক্ষিণ সুরমার সিলামের ধোপারঘাট এলাকা থেকে বস্তাবন্দি ইউনুস আহমদ শামীমের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় তার ছোট ভাই ইউসুফ আহমদ অজ্ঞাতনামাদের আসামি করে দক্ষিণ সুরমায় থানায় ৫ (১১/৬/২০২০) নং মামলা দায়ের করেন।
র‌্যাব জানায়, পরকীয়ার জন্য উত্যক্তের সূত্রধরে মৌসুমী বেগম, তার স্বামী রুহুল আমিন ও শাহেদ আহমদ তাকে হত্যা করে লাশ বস্তাবন্দি করে ফেলে রাখে। ১২ জুন মৌসুমী ও তার স্বামী রুহুল আমিনকে গ্রেফতার করে র‌্যাব। তারা শাহেদকে নিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে স্বীকার করেছে।