সিলেট বিভাগে ৩ হাজার ৪’শ ৪৪ জনের করোনা শনাক্ত

12

স্টাফ রিপোর্টার :
সিলেট বিভাগে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে । স্বাস্থ্য বিভাগ, সিলেট-এর তথ্য অনুযায়ী মঙ্গলবার সকাল পর্যন্ত এ বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৪৪৪ জন-এ। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৮৭৭ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া, সুনামগঞ্জে দ্বিতীয় সর্বোচ্চ ৮২৩, পরের অবস্থানে হবিগঞ্জ ৪১২ জন আক্রান্ত হয়েছে। মৌলভীবাজার জেলায় আক্রান্তের সংখ্যা সবচেয়ে কম ৩৩২ জন।
আক্রান্তের পাশাপাশি এ বিভাগে করোনায় মৃতের সংখ্যাও বাড়ছে। বিভাগে মোট মারা যাওয়া ৬০ জনের মধ্যে সিলেট জেলায়ই মারা গেছেন ৪৬ জন। এছাড়া, মৌলভীবাজার ৪ জন এবং হবিগঞ্জে ও সুনামগঞ্জ জেলায় ৫ জন করে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে সিলেট জেলায় ৯৫ জন, সুনামগঞ্জে ১১২ জন, হবিগঞ্জে ৫১ জন এবং মৌলভীবাজারে ৭ জন হাসপাতালে ভর্তি রয়েছেন।
এ বিভাগে এখন পর্যন্ত ৭৮৭ জন রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ২৬০ জন সুস্থ হয়েছেন। এছাড়া, সুনামগঞ্জে ২২৪, হবিগঞ্জে ১৭২ এবং মৌলভীবাজারে ১৩১ জন সুস্থ হয়েছেন।
করোনায় আক্রান্তদের মধ্যে ডাক্তার-স্বাস্থ্যকর্মী, ম্যাজিস্ট্রেট, পুলিশ, সাংবাদিক, জনপ্রতিনিধি থেকে শুরু করে বিভিন্ন পেশার লোকজন রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।