সিলেট চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের ১১ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত

35

স্টাফ রিপোর্টার :
মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেট চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ১১ জন স্টাফ কর্মকর্তা-কর্মচারী। এর মধ্যে রয়েছেন- স্ট্যানোগ্রাফার, পেশকার, পিয়ন, ড্রাইভার ও গানম্যান। তারা হচ্ছেন- স্ট্যানোগ্রাফার সুব্রত সিংহ ও বিউটি চন্দ্র চন্দ, নকল শাখার মো: শাহ আলী ও সুমন চন্দ্র মালাকার, পেশকার সুভাদিনী সিংহা, অফিস সহায়ক গোবিন্দ চন্দ্র ও আব্দুল হাফিজ, ড্রেসপাস রাইডার (পিয়ন) মো: মোবারক মিয়া, জারিকারক গৌতম সূত্রধর, ড্রাইভার মো: শফিকুল হক ও গানম্যান মীর মোশারফ হোসেন।
এ ব্যাপারে গতকাল শনিবার রাত সাড়ে ৯ টার দিকে ল্যান্ডফোনে সিলেট চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের নাজির মো: আজাদ মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ১১ জনের মধ্যে ৭ জনের শরীরে গতকাল শনিবার সিলেট ওসমানী হাসপাতালের ল্যাবে পরীক্ষাকালে করোনাভাইরাস ধরা পড়ে। আর বাকি ৪ জন শনাক্ত হন গত ২ দিন আগে। এই ৪ জনের পরীক্ষাও হয় ওসমানী হাসপাতালের ল্যাবে। তিনি আরো বলেন, করোনা আক্রান্ত এই ১১ জনই এখন ডাক্তারের পরামর্শ অনুযায়ী হোম আইসোলেশনে আছেন এবং তারা সুস্থ আছেন।
আদালত সূত্র জানা যায়, তাদের মধ্যে ১০জনের শরীরেই কোনো উপসর্গ নেই। শুধু একজনের উপসর্গ রয়েছে। চিকিৎসকদের পরামর্শ মতে তাঁরা ওষুধ সেবন করছেন।