স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে আরো ২৭৯ জনকে জরিমানা করেছে জেলা প্রশাসন

10

স্টাফ রিপোর্টার :
করোনা ভাইরাসে স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে সিলেটে আরো ২৭৯ জনকে জরিমানা করেছে জেলা প্রশাসন। গতকাল বৃহস্পতিবার অভিযানের তৃতীয় দিনে নগরীসহ সিলেটের বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি না মানায় এই জরিমানা করা হয়।
জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার শাম্মা লাবিবা অর্নব সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে বিকেল পর্যন্ত সিলেট মহানগর ও সিলেটের বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে ২৭৯ জনকে জরিমানা করা হয়। জনগণের স্বাস্থ্যবিধি অনসুরণ নিশ্চিতকরণে সচেতনতা ও মনিটরিং এবং নিয়ম লঙ্ঘনের দায়ে সংশ্লিষ্টদের এসব জরিমানা করা হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সিলেট জেলায় একযোগে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় জেলা ম্যাজিস্ট্রেটের আদেশক্রমে ৮ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট-এর নেতৃত্বে সিলেট মহানগর এলাকায় ৮টি এবং উপজেলা নির্বাহী অফিসারগণের নেতৃত্বে উপজেলা পর্যায়ে ১১টি অভিযান পরিচালনা করা হয়।
অভিযান পরিচালনাকালে জনগণের স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিতকরণে সচেতনতা ও মনিটরিং এবং নিয়ম লঙ্ঘনের ক্ষেত্রে মোবাইল কোর্ট পরিচালনা করে অভিযুক্তদের জরিমানা করা হয়। দিনব্যাপী পরিচালিত মোবাইল কোর্টে সমগ্র জেলায় সর্বমোট ২৭৯ জনকে জরিমানা করা হয়েছে।