বাহুবলে সড়ক দুর্ঘটনায় একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাঠকর্মী নিহত

33

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের বাহুবলে সড়ক দুর্ঘটনায় একটি বাড়ি একটি খামার প্রকল্পের এক কাঠকর্মী নিহত এবং অপর মাঠকর্মী YBFDআহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার আদিত্যপুর নামক স্থানে। নিহত মাঠকর্মীর নাম রাজীব চন্দ্র দেব (৩০)। সে উপজেলার পুটিজুরী ইউনিয়নের মন্ডলকাপন গ্রামের পরেশ চন্দ্র দেব-এর পুত্র। এছাড়া লামাতাসী ইউনিয়নের হাজীপুর গ্রামের আনোয়ার আলীর পুত্র ওই প্রকল্পের অপর মাঠকর্মী দুলাল মিয়া (২৭)কে গুরুতর আহতাবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ সহকারী রাজীব চন্দ্র দেব ও তার সহকার্মী দুলাল মিয়া মোটরসাইকেলযোগে বাহুবল আসার পথে মহাসড়কের আদিত্যপুর ঈদগাহের নিকট পৌঁছামাত্র বিপরিত দিক থেকে আসা এটি ভ্যানগাড়ির মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রাজীব চন্দ্র দেব ও দুলাল মিয়া গুরুতর আহত হয়। আহতাবস্থায় তাদের বাহুবল হাসপাতালে আনা হলে চিকিৎসক রাজীব চন্দ্র দেবকে মৃত ঘোষণা করেন এবং দুলাল মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার এসআই মফিদুল হক বলেন, পিকআপ ভ্যান (নং ঢাকা-মেট্রো ট ১৪-১১০০) আটক করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে। নিহতের লাশ হাইওয়ে পুলিশ মর্গে প্রেরণ করেছে।