প্রশাসনে ৫ কর্মকর্তাকে বদলি ও পদায়ন

8

কাজিরবাজার ডেস্ক :
সিলেট বিভাগে ৩ জন অতিরিক্ত জেলা প্রশাসককে (এডিসি) বদলি ও পদায়ন করা হয়েছে। এছাড়া দুই কর্মকর্তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়নের জন্য ন্যস্ত করা হয়েছে। গতকাল সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।
প্রজ্ঞাপনে বলা হয়, হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক অমিতাভ পরাগ তালুকদারকে রাঙামাটির অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে। মৌলভীবাজার জুড়ির উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বণিককে চাঁদপুরে এবং সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জীকে হবিগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়েছে। এদিকে প্রশাসনে দুই কর্মকর্তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়নের জন্য ন্যস্ত করা হয়েছে।
গতকাল সোমবার এক প্রজ্ঞাপনে বলা হয়, হবিগঞ্জের লাখাইয়ের সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা কর্মকারকে চট্টগ্রাম এবং সুনামগঞ্জের জেলা প্রশাসক কার্যালয়ের জ্যেষ্ঠ সহকারী কমিশনার পদ্মসন সিংহকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়নের লক্ষ্যে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।