নগরী থেকে ইয়াবা ও হত্যা মামলার আসামীসহ গ্রেফতার ২

8

স্টাফ রিপোর্টার :
নগরী থেকে ইয়াবা ও হত্যা মামলার আসামীসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গতকাল শনিবার ও শুক্রবার তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- কোম্পানীগঞ্জ উপজেলার শারফিন চনবাড়ির হাফিজ মাওলান মঈন উদ্দিনের পুত্র কামাল হোসেন ও সুনামগঞ্জের দিরাই উপজেলার সিকন্দরপুর গ্রামের প্রয়াত সমছু মিয়ার পুত্র মো. লিপছন (৩৯)।
র‌্যাব জানায়, গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীতে হযরত শাহজালাল (রহ.) মাজার গেইট এলাকা থেকে হত্যা মামলার পলাতক আসামি কামাল হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, কামাল হোসেনের বিরুদ্ধে সুনামগঞ্জের ছাতক থানায় হত্যা মামলা আছে। তাকে গ্রেফতার করে ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে।
পুলিশ জানায়, গত শুক্রবার সন্ধ্যা সোয়া ৭ টার দিকে নগরী ইলেকট্রিক সাপ্লাই সড়ক থেকে মাদক বিক্রেতা মো. লিপছনকে গ্রেফতার করে এসএমপি পুলিশ। এ সময় তার কাছ থেকে ৬ হাজার টাকা দামে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এ ব্যাপারে মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আসামির বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।