শামসুদ্দিন হাসপাতালের আইসোলেশনে দুই জনের মৃত্যু

8

স্টাফ রিপোর্টার :
করোনার উপসর্গ নিয়ে সিলেট নগরীর শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে ২ রোগীর মৃত্যু হয়েছে। মারা যাওয়া ২ বৃদ্ধের একজনের বয়স (৫৭) ও আরেকজনের (৭৭)।
হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সুশান্ত কুমার মহাপাত্র এ তথ্য নিশ্চিত করে বলেন, তারা দুইজনেই নগরীর বাসিন্দা। করোনার উপসর্গ নিয়ে ভর্তি হওয়া এ দু’জন গতকাল সোমবার ভোরে মারা যান।
তিনি বলেন, তারা দু’জনের করোনার উপসর্গ থাকার পাশাপাশি হৃদরোগে আক্রান্ত ছিলেন। অবশ্য করোনা আক্রান্ত কিনা, তা পরীক্ষার জন্য দু’জনের নমুনা সংগ্রহ করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্যমতে, বিভাগের ৪ জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ১৮ জন। এর মধ্যে সিলেট জেলার ১৪ জন, হবিগঞ্জের একজন ও মৌলভীবাজারের ৩ জন। এখন পর্যন্ত সিলেট বিভাগে ১ হাজার ৪০ জন করোনা আক্রান্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলায় করোনারোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫৫৬ জনে। সুনামগঞ্জে ১৬৫ জন এবং হবিগঞ্জে ১৯১ জন এবং মৌলভীবাজারে ১২৮ জন। সহস্রাধিক আক্রান্তের বিপরীতে সুস্থ হয়েছে ২৫০ জন। এর মধ্যে সিলেটে ৫৯, সুনামগঞ্জে ৬১, হবিগঞ্জে ৮৭ জন এবং মৌলভীবাজারে ৪৩ জন।