শহরতলীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

7
জালালাবাদ থানা পুলিশের অভিযানে আটক ৫ মাদক ব্যবসায়ী।

স্টাফ রিপোর্টার :
জালালাবাদ থানার সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক থেকে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় জালালাবাদ থানার সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের চাঁনপুর সাকিন জামে-মসজিদের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করেন।
পুলিশ জানায়, এসআই অঞ্জন কুমার দাশ সঙ্গীয় ফোর্সসহ রাত্রীকালীন চেকপোস্ট ডিউটি করাকালে জালালাবাদ থানার চাঁনপুর সাকিন’ জামে-মসজিদের সামনে থেকে একটি সন্দেহভাজন সিএনজিকে সিগন্যাল দিয়া থামান। তখন সিএনজির ভিতরে থাকা ব্যক্তিদের দেহ তল¬াশী করে ২০০ পিস ইয়াবা উদ্ধার করেন।
গ্রেফতারকৃতরা, সুনামগঞ্জের নলুয়ার নবীনগরের মোস্তফা মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম (২৫), মনোরঞ্জন তালুকদারের পুত্র হৃদয় তালুকদার (২১), কামাল উদ্দিনের পুত্র মামুন আহমদ (২৩), মো. নূরুল আমিনের পুত্র মো. নুরুজ্জামান সোহাগ (২১) ও যগিন্দ্র বর্মনের পুত্র হৃদয় বর্মন (২১)। পরে এসআই অঞ্জন কুমার দাশ বাদী হয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করিলে জালালাবাদ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে (২৭-২৯/০৫/২০২০) নং মামলা রুজু করা হয়। বিষয়টি জালালাবাদ থানার অফিসার ইনচার্জ ওকিল উদ্দিন আহম্মদ সত্যতা নিশ্চিত করেন।