চার পুলিশ ও চিকিৎসকসহ সিলেটে আরো ৩৬ জনের করোনা শনাক্ত

11

স্টাফ রিপোর্টার :
সিলেটে এক দিনে আরো ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৩ জন ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং ঢাকায় রোগতত্ব বিভাগে পাঠানো নমুনা পরীক্ষায় ২৩ জন শনাক্ত হন। এদের মধ্যে এক চিকিৎসক ও ৪ পুলিশ সদস্য রয়েছেন। স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারি পরিচালক ডা. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ঢাকায় শনাক্ত হওয়া ২৩ জনের মধ্যে হবিগঞ্জের ১১ জন, সিলেটর ৭ জন, মৌলভীবাজারের ৪ জন ও সুনামগঞ্জের ১ জন। তাদের মধ্যে একজন করে চিকিৎসক ও নার্স রয়েছেন। এছাড়া এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে শনাক্ত হওয়া ১৩ জনের মধ্যে বিশ্বনাথের ৪ পুলিশ সদস্য, ফেঞ্চগঞ্জে একজন ও বাকি ৮ জন সিলেট সদর এলাকার।
স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, বিভাগে এ পর্যন্ত ৪১৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেটে ১৫৪ জন, সুনামগঞ্জে ৬৯ জন, হবিগঞ্জে ১২৯ জনের এবং মৌলভীবাজারে ৬১ জনের।
এদিকে, ডাচ বাংলা ব্যাংকের নগরীর জিন্দাবাজার বারুতখানা শাখার এক কর্মকর্তাও রয়েছেন করোনা শনাক্তের তালিকায়। গত রবিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ওই কর্মকর্তারা করোনা শনাক্ত হয়। দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে ব্যাংকের এই শাখার কার্যক্রম অব্যাহত রয়েছে। সাম্প্রতিক সময়ে প্রতিদিনই ব্যাংকটিতে গ্রাহকদের উপচেপড়া ভীড় দেখা গেছে।