করোনায় মারা যাওয়া দক্ষিণ সুরমা বিএনপি নেতার দাফন সম্পন্ন

4

স্টাফ রিপোর্টার :
করোনাভাইরাসে মৃত্যুবরণকারী দক্ষিণ সুরমার বিএনপি নেতার দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার দুপুর ১টার সময় নগরীর মানিকপীর টিলায় তাকে সমাহিত করা হয়। এর আগে টিলার মসজিদ প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মোতাবেক তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। নামাজে পরিবারের সদস্যসহ ২০ জন উপস্থিত ছিলেন। দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে গত রবিবার রাত ১১টার দিকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুবরণকারীর বাড়ি দক্ষিণ সুরমা উপজেলার তেতলি ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে। তিনি তেতলি ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি ছিলেন। এছাড়া তিনি নগরীর সোবহানীঘাটস্থ নোয়াব আলী মার্কেটের ব্যবসায়ীও ছিলেন।
শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সুশান্ত কুমার মহাপাত্র তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই ব্যক্তি গত রবিবার রাত ৯টায় হাসপাতালের ভর্তি হয়েছিলেন এবং ১১টার দিকে তিনি মারা যান। রবিবার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষার পর তার করোনা শনাক্ত হয়। তিনি আরও জানান, গত এক সপ্তাহ ধরে তার শরীরে করোনার উপসর্গগুলো ছিলো। বিশেষ করে রবিবার তার শ্বাসকষ্ট খুব বেশি ছিল।