সুনামগঞ্জে চিকিৎসকসহ নতুন করে আরও ৮জন করোনায় আক্রান্ত

11

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জে চিকিৎসকসহ নতুন করে আরও ৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৬ জন পুরুষ ও ২ জন নারী। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৪ জনে।
শুক্রবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে সুনামগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। ২৪ ঘণ্টার ব্যবধানে করোনা আক্রান্ত সংখ্যা দ্বিগুণ হয়ে যাওয়ায় সবাইকে বাসায় অবস্থান করার পরামর্শ দিয়েছেন সিভিল সার্জন।
সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সিলেট বিভাগে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ১৪৯টি পজিটিভ আসে। এর মধ্যে সুনামগঞ্জের ৮ জন রয়েছে।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে আরোও জানা যায়, সুনামগঞ্জে নতুন করে যারা আক্রান্ত হয়েছেন তাদের মধ্যে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ও জামালগঞ্জ উপজেলার এবং শাল্লা উপজেলা একজন ঢাকা থেকে এসেছিলেন। তাদের প্রত্যেকেই নমুনা সংগ্রহ করা হলে রিপোর্ট পজিটিভ আসে। এছাড়া বাকিদের বাইরে থেকে আসার কোন তথ্য এখনো পাওয়া যায়নি।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, একজন চিকিৎসকসহ সুনামগঞ্জে নতুন করে আরও ৮ জন আক্রান্ত হয়েছেন। তাদের আইসোলেশনে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে কয়েকজন ঢাকা ফেরত তাই আমরা তাদের পরিবারের সবার নমুনা সংগ্রহ করবো।
এ সময় তিনি বলেন, গতকালের তুলনায় দ্বিগুণ শনাক্ত হওয়ায় প্রয়োজন বাড়িতে থাকা। প্রয়োজন ছাড়া কেউ যেনো বাড়ি থেকে বের না হয় আর যদি বের হতেই হয় তাহলে সবাই শারীরিক দূরত্ব বজায় রাখবেন।