কমলগঞ্জে ৩ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

3

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কমলগঞ্জে মাধবপুর ইউনিয়নের চা-বাগান এলাকার রাবার বাগানে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় (বিধবা) ৩ সন্তানের জননীর লাশ উদ্ধার করা হয়েছে।
বুধবার (১৫ এপ্রিল) সকাল আনুমানিক ৭টায় পদ্মছড়া চা বাগান এলাকার রাবার বাগানে লাশটি পাওয়া যায়। নিহত সেলিনা আক্তার (৩৮) ৩ সন্তানের জননী মাধবপুর নোয়াগাঁও গ্রামের মৃত মনু মিয়ার স্ত্রী।
জানা যায়, বুধবার সকাল ৭টায় রাবার শ্রমিকরা গাছ থেকে তরল রাবার সংগ্রহ করতে গেলে একটি গাছে ঝুলন্ত লাশ দেখে ইউপি সদস্য ও চা বাগান কর্তৃপক্ষকে খবর দেয়। পরে কমলগঞ্জ থানাকে বিষয়টি অবহিত করলে পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশের নেতৃত্বে এসআই মো. ফজলে এলাহীসহ পুলিশের একটি দল দুপুরে ঘটনাস্থলে এসে লাশটি গাছ থেকে নামিয়ে সুরতহাল তৈরী করেন।
মাধবপুর ইউপি সদস্য আব্দুল আহাদ বলেন, কয়েক বছর আগে বিধবার স্বামী মারা গেছেন। তার ৩টি ছেলে সন্তানের মধ্যে বড় ছেলে দশম শ্রেণির ছাত্র। কি কারণে বা কিভাবে গাছের ডালে ঝুলে তার মৃত্যু হয়েছে তা বলা যাচ্ছে না।
নিহতের বড় ছেলে বলেছে, সকাল ৭টায় তাদের মা তাদেরকে নাস্তা খাইয়ে বাহির থেকে আসছি বলে বাড়ি থেকে বের হয়। বাড়ি থেকে ঘটনাস্থলের দূরত্ব আধা ঘন্টা। এর মধ্যে কিভাবে এ ঘটনাটি ঘটে তা কেউ বুঝতে পারছেন না। লাশের ময়না তদন্ত শেষে বোঝা যাবে প্রকৃত ঘটনা।
কমলগঞ্জ থানার এসআই মো. ফজলে এলাহী বলেন, লাশের সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। তিনি সেলিনা আক্তারের মৃত্যুকে কিছুটা রহস্যজনক বলে ধারণা করছেন।