ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জুবায়ের সিদ্দিকীর ইন্তেকালে আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমানের শোক

15

বৃহত্তর সিলেটের কৃতি সন্তান, বিশিষ্ট ক্ষিাবিদ, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জুবায়ের সিদ্দিকীর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান। মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।
এক শোক বার্তায় আমীরে জামায়াত বলেন, জুবায়ের সিদ্দিকী একজন শিক্ষাবিদ হিসেবে সিলেটবাসীর হৃদয়ে স্থায়ী আসন করে নিয়েছেন। একজন উচ্চ পদস্থ সেনা কর্মকর্তার পাশাপাশি তিনি একজন মুক্তিযোদ্ধা হিসেবে স্বমহিমায় চির উজ্জ্বল হয়ে আছেন। এছাড়া তিনি সাহিত্য, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনে জোরালো ভুমিকা পালন করেছেন। ব্রিগেডিয়ার জুবায়ের সিদ্দিকীর মৃত্যুতে শুধু সিলেটবাসীই নয়, দেশবাসী একজন অভিভাবককে হারালো। যা সহজে পূরণ হবার নয়। আল্লাহ তাঁকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।
এদিকে সজ্জন ব্যাক্তিত্ব, বিশিষ্ট শিক্ষাবিদ ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জুবায়ের সিদ্দিকীর ইন্তেকালে শোক প্রকাশ করেছে সিলেট বিভাগ, সিলেট জেলা উত্তর, জেলা দক্ষিণ ও সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
এক যৌথ শোক বার্তায় শোক প্রকাশ করেন জামায়াতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ফজলুর রহমান, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, জেলা দক্ষিণের সাবেক আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা দক্ষিণের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম, জেলা দক্ষিণের নায়েবে আমীর মাওলানা লোকমান আহমদ, মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, জেলা উত্তরের সেক্রেটারী জয়নাল আবেদীন ও জেলা দক্ষিণের সেক্রেটারী মো: নজরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি