শিক্ষার্থীদের ভবিষ্যৎ গঠনের চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে – জেলা প্রশাসক

10

জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম বলেছেন, শিক্ষার্থীদের মেধাকে কাজে লাগিয়ে আন্তর্জাতিক বাজারে নিজেদের উন্নত পেশাগত ভবিষ্যৎ গঠনের চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে। তিনি বলেন, একমাত্র ছাত্র-শিক্ষক-অভিভাবক এই ত্রি-মাত্রিক সম্পর্কের শক্তিশালী ও দৃঢ় বন্ধনের মাধ্যমেই উন্নত জীবন ও ক্যারিয়ার গড়ে তোলা সম্ভব। তিনি বলেন, বলেন, এই প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা- কর্মচারী ও অভিভাবকসহ সকলের সম্মিলিত প্রচেষ্টা, সমর্থন, অবদানের ফলে অনেক সুনাম অর্জন করেছে।
তিনি ২৯ ফেব্র“য়ারি শনিবার দুপুর ১২টায় শাহী ঈদগাহস্থ আর.টি.এম.আই-এইচ.আর.ডি.সি কমপ্লেক্সে আর.টি.এ. ইন্টারন্যাশনাল শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন কেন্দ্রের নবীণ বরণ উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
আর.টি.এম.আই-এইচ.আর.ডি.সি এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল-কবিরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যপক জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল।
ম্যাটস এর ৩য় বর্ষের শিক্ষার্থী ফাহিম ও তাসমিরের যৌথ পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, আর.টি.এম এর নির্বাহী পরিচালক ড. আহমেদ আল ওয়ালী, আর.টি.এম এর প্রিন্সিপাল ডা. এস. এম ফরিদুল ইসলাম লতিফ, সীমাস্তিক টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ তফাদার, জকিগঞ্জ পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা কামান্ডার খলিল উদ্দিন, জকিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুছ ছবুর, সীমান্তিকের নির্বাহী পরিচালক কাজী হুমায়ুন কবির, আর.টি.এম.আই এর ম্যানেজার নেজাম উদ্দিন, ডা. সুবীর ভট্টাচার্য, ডা. তামান্না আক্তার তুলি, ডা. ফারিয়া আক্তার, নয়ন রঞ্জন দাস, হোসেন আহমদ বাবু প্রমুখ। বিজ্ঞপ্তি