সামাজিক কর্মকান্ডের মাধ্যমে মানুষের আস্থা অর্জন করা সম্ভব —— ভিসি শহীদ উল্লাহ তালুকদার

17

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভিসি ড. প্রফেসর মোঃ শহীদ উল্লাহ তালুকদার বলেছেন, সামাজিক কর্মকান্ডের মাধ্যমে মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করা সম্ভব। ভালো কাজগুলো আজীবন মানুষের হৃদয়ে স্থান লাভ করে। ভালো কাজ নিজে করে অন্যকেও উৎসাহিত করতে হবে। তিনি বলেন, সমিতি ও সংগঠনের মাধ্যমে একে অপরের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টি হয়। মানব সেবার লক্ষ্যে ও উদ্দেশ্যে সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতি সুনাম ও দক্ষতার সাথে প্রতিষ্ঠা লগ্ন থেকে কাজ করে যাচ্ছে। তিনি হিংসা-বিদ্বেষের ঊর্ধে উঠে সবাইকে মানবিক দায়িত্ববোধ থেকে কল্যাণমূলক কাজে নিয়োজিত হওয়ার আহবান জানান।
ড. প্রফেসর মোঃ শহীদ উল্লাহ তালুকদার গত ২৮ ফেব্র“য়ারি শুক্রবার বিকালে সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির উদ্যোগে হেতিমগঞ্জস্থ ড্রিমল্যানড পার্কে বার্ষিক বনভোজন ও সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
চাঁদপুর জেলা কল্যাণ সমিতি সিলেটের সভাপতি সভাপতি, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক সৈয়দ তৌফিক মাহমুদ হাসান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক ডাঃ গাজী মোহাম্মদ জহিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাবিপ্রবির রসায়ন বিভাগের প্রফেসর ড. এস.এম সাইফুল ইসলাম, শাবিপ্রবির অর্থ বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আবদুল হান্নান প্রধান, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড সিলেটের ভাইস প্রেসিডেন্ট মোঃ ফজলুর রহমান, জেলা পরিষদ সিলেটের সহকারী প্রকৌশলী আব্দুল কাদের মোজাহিদ, সিলেট কৃষি বিশ^বিদ্যালয়ের গণতান্ত্রিক শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ আতিকুজ্জামান। সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমিতির সিনিয়র সহ-সভাপতি রিপন চন্দ্র সরকার, সহ-সভাপতি আবদুল হক মিয়াজী, বাবুল আক্তার, এস.এম আমান উল্লাহ ও বাবুল হোসেন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ আবু জাফর বেপারী, জাকির হোসেন ও আবুল হোসেন পাটওয়ারী, অর্থ সম্পাদক মোঃ শাহজাহান, সহ-অর্থ সম্পাদক প্রকৌশলী আবুল হাসনাত, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম বুলবুল, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ছানা উল্লাহ ও জিতু মিয়া, শিক্ষা সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ হোসাইন, সহ-শিক্ষা সম্পাদক হাসান মাহমুদ খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাকির হোসেন মুন্সী, সহ-ক্রীড়া সম্পাদক মানিক গাজী, দপ্তর সম্পাদক সেলিম মজুমদার, প্রচার প্রকাশনা সম্পাদক মহবুবুর রহমান, সহ-প্রচার প্রকাশনা সম্পাদক তাজুল ইসলাম সরকার, সমাজ কল্যাণ সম্পাদক দেলোয়ার হোসেন প্রধান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-স্বাস্থ্য সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য নাছরীন আকতার, শাহজাহান মুন্সী, রফিকুল ইসলাম, ছলেমান প্রধানীয়া, লোকমান হোসেন গাজী ও আমির হোসেন খান প্রমুখ। বিজ্ঞপ্তি