চুরি ও ছিনতাই হওয়া ২টি প্রাইভেটকার উদ্ধারসহ আটক ৩

18
চুরি ও ছিনতাই হওয়া দুটি কার সহ আটক ৩ জন।

স্টাফ রিপোর্টার :
সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের নিচ থেকে চুরি হওয়া একটি প্রাইভেটকার উদ্ধারসহ গাড়ী চোর চক্রের চিহ্নিত ২ সদস্য এবং অপর একটি প্রাইভেটকার উদ্ধারসহ এক ছিনতাইকারীকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।
আটককৃতরা হচ্ছে- হবিগঞ্জ সদরের গোপাইয়া এলাকার ধুলিয়ারখাল গ্রামের মৃত সুরত আলীর পুত্র শাহিন মিয়া (৩৫), হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের কদমতলি গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র জিলু মিয়া (২৯) ও হবিগঞ্জ সদর থানার বালিয়া কান্দির আব্দুল মুহিতের পুত্র মোঃ হাবিবুর রহমান(২৭)। গতকাল সোমবার মৌলভীবাজারেরে শ্রীমঙ্গলে পুলিশের সহযোগীতায় ২ গাড়ী চোর ও রবিবার রাতে নগরীর রিকাবীবাজার থেকে এক ছিনতাইকারীকে প্রাইভেটকারসহ আটক করা হয়।
জানা গেছে, গত ১৭ ফেব্র“য়ারি সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের নিচ থেকে নগরীর কুয়ারপাড়ের নিরাপদ দাশ পিংকুর একটি প্রাইভেটকার চুরি হয়। ছাই রংয়ের এই প্রাইভেটকার (রেজিঃ নং-ঢাকা মেট্রো-গ- ১৩-৭৭৮৫) চুরি হওয়ার পর পিংকু বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। নং-৪৫ তারিখ-২৩/০২/২০২০। মামলার পরপরই পুলিশ নামে গাড়ী উদ্ধার অভিযানে। কোতোয়ালী মডেল থানার ওসি সেলিম মিঞার নির্দেশনায় এসআই মোঃ ইবাদুল্লাহ ও এএসআই মোঃ নোমান মিয়া একদল পুলিশ বিশেষ অভিযান পরিচালনা শুরু করে গতকাল সোমবার ২ চোরসহ গাড়ীটি শ্রীমঙ্গলের লছনা বাজার সংলগ্ন সাতগাঁও চা বাগানের সামনে থেকে উদ্ধার করা হয়।
এদিকে, নগরীর নয়াসড়ক থেকে একটি প্রাইভেটকার ছিনতাই করে পালানোর ২০ মিনিটের মধ্যে কারটি উদ্ধারসহ মো: হাবিবুর রহমান (২৭) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর রিকাবীবাজার কবি নজরুল অডিটোরিয়াম এলাকা থেকে তাকে আটক করা হয়।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা জানান, রবিবার রাত ৮টার দিকে ছিনতাইকারী হাবিবুর রহমান নগরীর নয়াসড়ক এলাকায় রায়হান মিয়া নামে এক ব্যক্তিকে ভয় দেখিয়ে তার মালিকানাধীন (মেট্রো-খ ১১-০০৭০) একটি প্রাইভেটকার ছিনতাই করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক অভিযানে নামে এবং ঘটনার মাত্র ২০ মিনিটের মধ্যেই ছিনতাই হওয়া প্রাইভেটকারসহ ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে মামলা দায়ের করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।