শিক্ষার্থী সংবর্ধনা মেধা বিকাশে সহায়ক ভূমিকা পালন করে —– ড. জফির সেতু

6

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. জফির সেতু বলেছেন, মেধাবী তরুণরা তাদের মেধা যৌবন, তারুণ্য বিলিয়ে দিচ্ছে সমাজ রাষ্ট্রের উন্নয়নে। তাদের এ মেধা সঠিক ভাবে কাজে লাগাতে পারলেই বাংলাদেশ আরো এগিয়ে যাবে। দেশের ও এ সরকারের ভিশন বাস্তবায়ন সম্ভব হবে। তিনি বলেন, এই সমাজে গুণীদের কদর খুব কম হয়। কৃতি শিক্ষার্থী সংবর্ধনা শিক্ষার্থীদের মেধা বিকাশে সহায়ক ভূমিকা পালন করে।
তিনি গতকাল ১৮ জানুয়ারি শনিবার বিকাল ৩টায় সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সুলেমান হলে কোম্পানীগঞ্জ সমিতি সিলেটের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও শিক্ষার মানোন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় প্রধান আলোচকের বক্তব্যে উপরোক্ত কথাগুরো বলেন।
কোম্পানীগঞ্জ সমিতি সিলেটের সভাপতি ও সিলেট এম.সি কলেজের সহযোগী অধ্যাপক মোঃ তোতিউর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল হক এর পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশেষ অতিথির বক্তব্য রাখেন পড়ুয়া আনোয়ার উচ্চ বিদ্যালয় ও কলেজ এর অধ্যক্ষ আব্দুল মালিক, সমিতির উপদেষ্টা বিশিষ্ট মুরব্বী নূরুল আমীন, সহ সভাপতি এডভোকেট কামাল হোসাইন, এডভোকেট আজমল আলী। বক্তব্য রাখেন মুজিবুর রহমান মিন্টু, সিনিয়র সাংবাদিক মোহাম্মদ সিরাজুল ইসলাম, সিলেট কৃষি বিশ^বিদ্যালয়ে ডেপুটি রেজিস্টার ফখর উদ্দিন, এডভোকেট শাহজাহান চৌধুরী, অখিল বিশ^াস চন্দ্র। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ইব্রাহিম আল আজাদ, শামসুজ্জামান দোলন, শিহাব উদ্দিন, আনোয়ার শাহান, নাজিম উদ্দিন, শাহজাহান সাজু, শামীম আজাদ, এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, তোফাজ্জল হোসেন, বশির আহমদ, আব্দুল আহাদ কামাল, ফয়জুল হক, ইসরাইল আলী, মতিউর রহমান, মামুন আহমদ, রুবেল আহমদ, এম সোহেল আহমদ, সাইফুল ইসলাম, শামসুন্ নুর, এডভোকেট জাকির হোসেন, জুনেদ আহমদ প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন পড়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়ের। বিজ্ঞপ্তি