নগরী থেকে ইয়াবা ও পলাতক আসামীসহ গ্রেফতার ৪

9

স্টাফ রিপোর্টার :
নগরীর আম্বরখানা, সুবিদবাজার ও পীর মহল্লায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী ও ২ পলাতক আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত ২দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, জকিগঞ্জ থানার পীরনগর গ্রামের আবুল কালামের পুত্র মোঃ জাকির হোসেন (৩৩), কুমিল্লা জেলার মুরাদনগর থানার কামারচর গ্রামের মোখলেছুর রহমানের পুত্র বর্তমানে আম্বরখানা এলাকার বাসিন্দা মোঃ শামীম আহমেদ (৪২), নগরীর পশ্চিম পীর মহল্লা ৬নং বাসার মো: একরামের পুত্র রাসেল আহমদ (৩০) ও নগীর পশ্চিম পীর মহল্লার সুরুজ মিয়ার পুত্র লামিম (২৬)।
র‌্যাব জানায়, গত বুধবার বিকেল পৌনে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষ ও এএসপি আনোয়ার এর নেতৃত্বে কোতয়ালী থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে নগরীর আম্বরখানা সাকিনস্থ জৈনক মোঃ রাসেল আহমেদ এর বসত বাড়ীর পাশের্^ পাকা রাস্তার উপর থেকে ২৯৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ জাকির হোসেন ও মোঃ শামীম আহমেদকে গ্রেফতার করে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়কে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে, র‌্যাব-৯’র অপর একটি দল বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম ও এএসপি নাহিদ হাসান এর নেতৃত্বে এসএমপির এয়ারপোর্ট থানা এলাকায় আসামী গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে নগরীর সুবিদ বাজার বনকলাপাড়া থেকে এয়ারপোর্ট থানার ২ (৩/০৪/১৯) নং মামলার পলাতক আসামী রাসেল আহমদকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
এছাড়া গতকাল বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯’র সদস্যরা নগরীর পশ্চিম পীর মহল্লা এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী লামিমকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিকে এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।