সিলেট চেম্বারের সদস্যদের নিয়ে মিলনমেলা আয়োজনের লক্ষ্যে বিভিন্ন মার্কেট ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়

11
চেম্বারের সকল সদস্যদের নিয়ে মিলনমেলা (বনভোজন) আয়োজনের লক্ষ্যে সিলেটের বিভিন্ন মার্কেট ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন চেম্বার সভাপতি আবু তাহের মো: শোয়েব।

গত ১৭ ডিসেম্বর মঙ্গলবার চেম্বার কনফারেন্স হলে সিলেট চেম্বার এর উদ্যোগে সকল সদস্যদের নিয়ে ‘মিলনমেলা (বনভোজন)’ আয়োজনের লক্ষ্যে সিলেটের বিভিন্ন মার্কেট ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতির বক্তব্যে সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মোঃ শোয়েব বলেন, আমরা সিলেট চেম্বারের সকল সদস্য ও ব্যবসায়ীদের মধ্যে সুসম্পর্ক ও সম্প্রীতি স্থাপনের লক্ষ্যে সিলেট চেম্বারের উদ্যোগে আগামী ১১ জানুয়ারী এয়ারপোর্ট রোডস্থ এডভেঞ্চার ওয়ার্ল্ডে একটি মিলনমেলা (বনভোজন) আয়োজন করতে যাচ্ছি। এতে পররাষ্ট্র মন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। চেম্বার সভাপতি জানান, মিলনমেলায় যোগদানের জন্য সিলেট চেম্বারের সকল সদস্যকে আগামী ৩০ ডিসেম্বরের মধ্যে চেম্বার কার্যালয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন ফি সদস্য জনপ্রতি ১ হাজার টাকা এবং পরিবারের প্রত্যেক সদস্য ৫শত টাকা করে। মিলনমেলার দিন এডভেঞ্চার ওয়ার্ল্ডের সকল রাইড অংশগ্রহণকারীদের জন্য ফ্রি থাকবে এবং নাস্তা, দুপুরের খাবার ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা থাকবে। এছাড়াও অংশগ্রহণকারীদের মিলনমেলার ভেন্যুতে নিয়ে যাওয়া ও আসার জন্য চেম্বারের পক্ষ থেকে গাড়ির ব্যবস্থা করা হবে।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, পরিচালক মোঃ এমদাদ হোসেন, পিন্টু চক্রবর্তী, আব্দুর রহমান, মোঃ নজরুল ইসলাম, আলীমুল এহছান চৌধুরী, ওয়াহিদুজ্জামান চৌধুরী, আমিনুজ্জামান জোয়াহির, খন্দকার ইসরার আহমদ রকী, প্রাক্তন পরিচালক মোঃ আব্দুল ওদুদ, এনামুল কুদ্দুছ চৌধুরী এবং বিভিন্ন মার্কেট ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি