রিট পিটিশনের পরিপ্রেক্ষিতে হাইকোর্টের নির্দেশ ॥ সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ ব্যবস্থাপনা কমিটির নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত

সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ’র আজ ৭ ডিসেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য ব্যবস্থাপনা কমিটির নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত করা হয়েছে। গতকাল ৬ ডিসেম্বর বুধবার নির্বাচনে সভাপতি পদের অন্যতম প্রার্থী মোঃ আরিফ মিয়ার একটি রিট পিটিশনের পরিপ্রেক্ষিতে বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসাইন এবং বিচারপতি মোঃ আতাউর রহমান খান-এর হাইকোর্ট ডিভিশন বেঞ্চ এ নির্দেশ প্রদান করেন। রিট পিটিশনকারীর বিজ্ঞ আদালতে দরখাস্ত উপস্থাপন করে ব্যারিস্টার মোহাম্মদ আব্দুল হালিম কাফি।
সিলেট কের্ন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ-এর চলতি বছরের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে বিভিন্ন অনিয়মের কারণে সভাপতি প্রার্থী মোঃ আরিফ মিয়া হাইকোর্টে রিট পিটিশন দাখিল করেন। গতকাল ৬ ডিসেম্বর বুধবার হাইকোর্টের উপরোক্ত বেঞ্চে এই পিটিশনের শুনানী হয়। শুনানী শেষে বিজ্ঞ আদালত উপরোক্ত নির্বাচন আগামী ৩ মাসের জন্য স্থগিত ঘোষণা করেন। বুধবার সন্ধ্যার মধ্যে ল’ চেম্বারের মাধ্যমে আদালত থেকে উত্তোলিত নির্দেশনার অবিকল নকল কপি সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ নির্বাচন কমিটির নিকট পাঠানো হয়। এর পরিপ্রেক্ষিতে আজ বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য নির্বাচন স্থগিত করা হয়েছে। (খবর সংবাদদাতার)