নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে চালু হচ্ছে নগর এক্সপ্রেস – মেয়র আরিফুল হক

11
নগর এক্সপ্রেস সিটি বাস সার্ভিস এর ড্রাইভার ট্রেনিং প্রোগ্রামে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে সিলেটে ‘নগর এক্সপ্রেস’ নামে একটি গণপরিবহন শিগগিরই চালু হচ্ছে। নগরী ও এর আশপাশ এলাকার লোকজনকে সেবা দিতে ৪১টি বাস নিয়ে যাত্রা শুরু করবে প্রত্যাশিত এ পরিবহনের।
মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে নগরীর শাহজালাল উপশহরস্থ একটি হোটেলের হলরুমে ‘নগর এক্সপ্রেস ড্রাইভার ট্রেনিং প্রোগ্রাম’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ড্রাইভার ট্রেনিং প্রোগ্রাম অনুষ্ঠানে মেয়র আরো বলেন, নরবাসীকে সর্বোচ্চ সেবা দিতে নগর এক্সপ্রেস চালু হচ্ছে। তাই নগর এক্সপ্রেসের জন্য দক্ষ চালক প্রয়োজন। মেয়র বলেন, সড়ক দুর্ঘটনার অনেকগুলো কারণের মধ্যে অদক্ষ চালকদের বেপরোয়া গতিই হচ্ছে অন্যতম কারণ। তাই নগর এক্সপ্রেসের জন্য প্রশিক্ষণপ্রাপ্ত দক্ষ প্রকৃত লাইসেন্সধারী চালকদেরই বাছাই করে নিয়োগ দেয়া হয়েছে।
পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেনের সিডিউলপ্রাপ্তি সাপেক্ষে শীঘ্রই আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে এ বাস সার্ভিসের।
নিটল মটরস সিলেটের ডিলার এহতেশামুল হক চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত ড্রাইভার ট্রেনিং প্রোগ্রামে বক্তব্য রাখেন, নগর এক্সপ্রেস সিটি বাস মালিক গ্র“পের সদস্য সৈয়দ মইন উদ্দিন সুহেল, মাহবুবুল হক চৌধুরী, এনামুল কুদ্দুস, খন্দকার কাওসার আহমদ রবি ও তৌসিক আহমদ চৌধুরী। ‘নগর এক্সপ্রেস ড্রাইভার ট্রেনিং প্রোগ্রামের ট্রেইনার ছিলেন নিটল মটরসের সার্ভিস প্রধান ইঞ্জিনিয়ার মো. নাজিম উদ্দিন। প্রোগ্রামের সার্বিক সমন্ময় করেন নিটল মটরস এর ব্যবস্থাপক শাহআলম বাহদুর। বিজ্ঞপ্তি