নগরী থেকে ১৫ মামলার আসামিসহ গ্রেফতার ২

6
আটক একাধিক মামলার আসামী।

স্টাফ রিপোর্টার :
নগরী থেকে ১৫ মামলার আসামীসহ মামলার ২ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গত শনিবার তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- নগরীর সোনারপাড়ার নবারুন-৪৪১নং বাসার মৃত হাবিবুর রহমানের পুত্র ওমর ফারুক (৩২) ও নগরীর কাষ্টঘর সুইপার কলোনী নতুন ভবনের ৪র্থ তলা ২৪ নং বাসার মৃত বত্তন লালের পুত্র সোহাগ লাল (৩৫)।
পুলিশ জানায়, গত শনিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে নগরীর শাহপরান থানার শিবগঞ্জ এলাকা থেকে ১৫ মামলার এক আসামি ওমর ফারুককে গ্রেফতার করে পুলিশ। সে ৬টি মামলায় সাজাপ্রাপ্ত ও ৯টি মামলায় পরোয়ানাভুক্ত আসামি। তাকে গ্রেফতারের বিষয়টি জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা। তিনি জানান, গ্রেফতারক ওমর ফারুককে গতকাল রবিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
এদিকে র‌্যাব জানায়. র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে সিলেট নগরীর সুরমা মার্কেট থেকে ওয়ারেন্টভুক্ত আসামী সোহাগ লালকে গ্রেফতার করে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে সুরমা মার্কেটের সামনে থেকে জিআর মামলা নং ১৯৩/১৮ এর ওয়ারেন্টভুক্ত আসামী সোহাগ লালকে গ্রেফতার করে র‌্যাব-৯। গ্রেফতারকৃত আসামীকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেন সিলেট র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান।